অভিযোগ পেয়ে অভিযানে পুলিশ, চট্টগ্রামে গ্রেপ্তার ৯ জুয়াড়ি

0

চট্টগ্রাম নগরীর বন্দর এলাকা থেকে জুয়ার টাকাসহ ৯জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বন্দর থানার পুরাতন ডাকঘর লিলি কমিউনিটি সেন্টারের পিছনে দুদু মিয়া কন্ট্রাক্টরের বাড়ির শাকিলের ভাড়াঘরে বসে এ জুয়ার আসর। অভিযোগ পেয়ে আসরে অভিযান চালায় পুলিশ।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের বন্দর জোনের সহকারী পুলিশ কমিশনার কাজী মো. তারেক আজিজ বলেন, গভীর রাতে জুয়ার আসর বসিয়েছে কিছু যুবক।

এলাকাবাসীর কাছ থেকে দীর্ঘদিন থেকে অভিযোগ আসায় উক্ত আসরটিতে অভিযান পরিচালনা করা হয়। উক্ত আসর থেকে ৯ জনকে হাতেনাতে আটক করা হয়।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে উক্ত এলাকার শাকিলের ভাড়াঘরে অভিযান চালিয়ে ৫ প্যাকেট তাস, ১টি কাপড়ের বেডশিট, জুয়া খেলায় ব্যবহৃত ১টি হিসাবের খাতা, ছড়ানো-ছিটানো অবস্থায় ২১ হাজার টাকা উদ্ধার করা হয়।

আসর থেকে আটককৃতরা হলেন- মো. সিরাজুল ইসলাম (২৯), মো. আনোয়ারুল ইসলাম (৪০), ইয়াছিন আরাফাত (২৭), মো. রাসেল (২৮), মো. এরশাদ (৩২), মো. আমান (২৬), মো. জুয়েল (৩০), মো. বোগদাদ (৩৬) ও মো. ইমরুল হোসেন সুজন (২৮)।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহেদুল কবির বলেন, শুক্রবার গ্রেপ্তারকৃত আসামিদের কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে। ভোর রাতে অভিযানে তাদের গ্রেপ্তার করা হয়েছিল।

অভিযুক্তদের বিরুদ্ধে সিএমপির বন্দর থানায় মামলা রুজু করা হয়।

এএস/কেএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm