ভ্রুন হত্যা মামলায় হাজতী আসামীর জামিন নামঞ্জুর

বিবাহিত স্ত্রীর গর্ভের ভ্রুন হত্যার অভিযোগে হাজতে থাকা ব্যাংক কর্মকর্তা স্বামীর জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে প্রেরণ করেছে আদালত। গত ২৯ শে মে অভিযুক্ত স্বামী আদালতে আত্মসমর্পণ করলে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আবু মোঃ ইউছুপ এ আদেশ দেন।

 

রাউজান মোবারকখীল আনোয়ার বলির বাড়ির বাসিন্দা ফরিদ আহমদ খান এর ছেলে ও স্বামী মোঃ ইব্রাহিম খান মাসুদ (৩৪)র বিরুদ্ধে ভ্রণ হত্যা মামলা দায়ের করেন হাটহাজারী নিবাসীimage মার্কিন যুক্তরাষ্ট্র প্রবাসী মোহাম্মদ আব্দুল হালিমের একমাত্র মেয়ে ও মাসুদের স্ত্রী জোবাইদা সুলতানা (২২)। অভিযুক্ত স্বামী মাসুদ ইউ.সি.বি.এল রাউজান মদুনাঘাট শাখার ক্যাশ অফিসার। বর্তমানে তিনি কারাগারে আছেন।

 

বাদী পক্ষের আইনজীবী মানবাধিকার আইনজীবী এডভোকেট এ.এম. জিয়া হাবীব আহ্সান বলেন, আসামীর পক্ষে জামিনের পক্ষে নতুন কোন যুক্তি উপস্থাপন করতে না পারায় এবং জোবাইদার দায়েরকৃত অভিযোগটি গুরুত্বর ও সুনির্দিষ্ট প্রমাণ থাকায় আদালত আসামীকে জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

 

আদালত সূত্রে জানা যায়, আসামী মাসুদ ও তার পরিবার ২০ লক্ষ টাকা যৌতুকের দাবীতে গত বছরের ১৫ জুন রাতে তার স্ত্রীকে জোরপূর্বক “এম এম কিউট” নামক গর্ভ বিনষ্টকারী ঔষুধ খাওয়ানো হয় এবং কিছুক্ষন পর স্ত্রীর শরীর ও তলপেটে প্রচন্ড ব্যাথাসহ রক্তপাত শুরু হয়।

 

পরদিন সকালে রাউজান জে.কে.মেমোরিয়াল হাসপাতালে ডি.এন.সি করায় মাসুদের পরিবার। এ ঘটনার পর ভ্রণ হত্যার অভিযোগে জোবাইদা মামলা দায়ের করলে অভিযোগটি আমলে নিয়ে স্থানীয় পুলিশ ও পরবর্তীতে পিবিআই কর্তৃক অধিকতর তদন্ত রিপোর্টের ভিত্তিতে আদালত গত ২৫ মে আসামীর বিরুদ্ধে গ্রেপ্তারী পরোয়ানা জারী করে।

 

গ্রেফতারী পরোয়ানা মূলে গত ২৯ মে আসামী মাসুদ আত্মসমর্পন করলে আদালত আসামী ও বাদী পক্ষের আইনজীবীদের বক্তব্য শুনে জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

 

রিপোর্ট : রাজীব সেন প্রিন্স

এ এস / জি এম এম / আর এস পি :::

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!