৩২ তম ব্যানারে যুব সংহতির ৩৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী!

প্রধান বিরোধী দল জাপার অঙ্গ-সংগঠন জাতীয় যুব সংহতির ৩৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠান পালন করেছে ৩২ তম ব্যানারে। চট্টগ্রাম দক্ষিণ জেলা জাতীয় যুব সংহতি (এরশাদ) এর প্রতিষ্ঠা বার্ষিকীর আয়োজনে ৩২ তম ব্যানার লাগানোর বিষয়টি নিয়ে সংগঠনে নেতারা ভিন্নমত পোষণ করেছে।

২ এপ্রিল (মঙ্গলবার) নগরের জেলা পরিষদ মার্কেটস্থ সংগঠনের অস্থায়ী কার্যালয়ে এই আয়োজন করেন দক্ষিণ জেলা যুব সংহতির সভাপতি আবদুর রহমান। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দক্ষিণ জেলা জাপার সাধারণ সম্পাদক নুরুচ্ছফা সরকার।

যুব সংহতির সভাপতি ও সাধারণ সম্পাদকের দ্বন্দের কারণে এমন ভুলের জন্য একে-অপরকে দুষছেন। তবে, সংবাদ মাধ্যমে পাঠানো প্রেস রিলিজে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হিসেবে রুপেশ সরকারকে দেখানো হলেও এটা সংগঠনের বিরুদ্ধাচরণ বলে নিন্দা প্র্রকাশ করেন দক্ষিণ জেলা যুব সংহতির সাধারণ সম্পাদক দোলা মিয়া।

দেশের প্রধান বিরোধী দল জাপার অঙ্গসংগঠন যুব সংগঠনের ৩৬ তম প্রতিষ্ঠা বার্ষিকীর ব্যানারে ৩২ তম লেখার বিষয়টি নিয়ে যুব সংহতির কেন্দ্রীয় সভাপতি
আলমগীর শিকদার লোটন বলেন, এটা মিসট্যাক হয়েছে হয়তো। তাদের মত যোগ্য ও দায়িত্বশীল নেতাদের কাছ থেকে এমনটি আশা করা যায় না।

তবে, এমন ভুল ব্যানারে কেন্দ্রীয় নেতা ও দক্ষিণ জেলা জাপার সাধারণ সম্পাদক হয়ে প্রধান অতিথি হওয়া উচিত ছিল কিনা প্রশ্নের জবাবে নুরুচ্ছফা সরকার বলেন, এমন অহেতুক ভুলের জন্য আমরা দু:খ প্রকাশ করছি। ব্যানারে ভুল লেখা হলেও সময়ের অভাবে তা পরিবর্তন করা সম্ভব হয়নি।

তিনি বলেন, আমাদের উচিত ছিলো ব্যানারের ভুল অংশে একটা কাগজ লাগানো বা মুছে দেওয়া যেতো। কিন্তু অনুষ্ঠান শুরু হওয়ার দশ মিনিট আগে ভুলটা চোখে পড়ায় সংশোধন করতে পারিনি। তবে প্রেস রিলিজে ৩৬ তম লেখা হয়েছে।

দক্ষিণ জেলা যুব সংহতির সভাপতি আবদুর রহমান বলেন, অসাবধানতার কারণে ব্যানারে ভুলটা হয়েছে। আমরা এর জন্য দু:খ প্রকাশ করছি।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!