হাত-পা টেপানোর নামে শিক্ষার্থীদের যৌন নির্যাতন, কারাগারে মাদ্রাসা শিক্ষক

হাত-পা টেপানোর নাম দিয়ে রুমে নিয়ে শিক্ষার্থীদের যৌন নির্যাতন চেষ্টার অভিযোগে চট্টগ্রামের এক মাদ্রাসা শিক্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ। ভুক্তোভোগী এক শিক্ষার্থীর অভিভাবকের অভিযোগের ভিত্তিতে তাকে গ্রেপ্তার করা হয়।

সোমবার (১৩ নভেম্বর) রাতে নগরের কলসীদীঘির পাড় এলাকার মার্কাজুল হুফফাজ মাদ্রাসা থেকে ওই শিক্ষককে গ্রেপ্তার করে বন্দর থানা পুলিশ।

গ্রেপ্তার মাদ্রাসা শিক্ষক মো. ওমর ফারুক (২১) বাঁশখালী উপজেলার কাথারিয়া এলাকার মন্দুরীর বাড়ির মো. মোস্তফা কামালের ছেলে।

পুলিশ জানায়, মাদ্রাসার চার শিক্ষার্থীকে হাত-পা টিপানোর নাম দিয়ে পর্যায়ক্রমে যৌন নির্যাতন করার চেষ্টা করেন শিক্ষক ওমর ফারুক। পরে এক শিক্ষার্থী তার বাবা-মাকে বিষয়টি জানালে তারা মাদ্রাসার পরিচালককে জানান। এরপর মাদ্রাসা পরিচালক ঘটনার বিষয়ে জিজ্ঞাসাবাদ করলে ওই শিক্ষক বিষয়টি স্বীকার করেন। পরে পুলিশকে জানালে মাদ্রাসা থেকে অভিযুক্ত মাদ্রাসা শিক্ষককে গ্রেপ্তার করা হয়।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সঞ্জয় কুমার সিনহা জানান, শিক্ষার্থীদের যৌন নির্যাতনের চেষ্টার অভিযোগে মাদ্রাসা শিক্ষক ওমর ফারুককে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি যৌন নির্যাতনের বিষয়টি স্বীকার করেন। ভিকটিম শিক্ষার্থীর বাবা বাদি হয়ে ওই শিক্ষকের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেছেন। তাকে কারাগারে পাঠানো হয়েছে।

বিএস/ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!