সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলেই মৃত্যু সিএনজি অটোরিকশা যাত্রীর

চট্টগ্রামের আনোয়ারায় অজ্ঞাত গাড়ির ধাক্কায় এক সিএনজি অটোরিকশা যাত্রী ঘটনাস্থলে নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন। সোমবার (৩১মে) ভোর সাড়ে পাঁচটার দিকে আনোয়ারার চাতুরী চৌমুহনী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, চাতুরী চৌমুহনী এলাকায় একটি চলন্ত সিএনজি অটোরিক্সাকে ধাক্কা দেয় অজ্ঞাত একটি গাড়ি। এতে গুরুতর আঘাতপ্রাপ্ত হয়ে মো. দুলাল (৩০) নামে এক সিএনজি অটোরকিশা যাত্রী নিহত হন।

নিহত দুলাল মাদারীপুরের রমজানপুর এলাকার আব্দুর সাত্তারের ছেলে। দুর্ঘটনায় আহত হয়েছেন আরও তিন যাত্রী। আহতরা হলেন, মো. রিয়াদ (৩০), হুমায়ুন কবির (৩২) ও হযরত আলী (৪৫)। তাদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের বিভিন্ন ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক শীলব্রত বড়ুয়া চট্টগ্রাম প্রতিদিনকে জানান, ‘ভোরে আনোয়ারা চাতুরী চৌমুহনী এলাকায় সিএনজি অটোরিক্সাকে অজ্ঞাত এক গাড়ি ধাক্কা দিলে গুরুতর আহত অবস্থায় চারজনকে চমেক হাসপাতালে নিয়ে আসা হয়।’

‘তাদের মধ্যে দুলাল নামে একজনকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে। আহতদের চমেক হাসপাতালের বিভিন্ন ওয়ার্ডে ভর্তি করা হয়েছে –জানান শীলব্রত বড়ুয়া।’

এএন/কেএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!