স্বামীর নির্যাতনে গৃহবধূর মৃত্যুর অভিযোগ মহেশখালীতে

কক্সবাজারের মহেশখালীতে স্বামীর নির্যাতনে গৃহবধূর মৃত্যু অভিযোগ উঠেছে। ঘটনার আগের দিন রাতভর বেশ কয়েক দফায় ওই গৃহবধূকে মারধর করা হয় বলেও অভিযোগ পাওয়া গেছে।

উপজেলার বড় মহেশখালীর ইউনিয়নের পশ্চিম মুন্সির ডেইল এলাকায় রোববার (২৮ মে) দুপুর ১২টায় এই ঘটনাটি ঘটেছে। তবে এই রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোনো মামলা রুজু হয়নি।

নিহত গৃহবধূর নাম রেজিয়া আক্তার। তিনি উপজেলার মুন্সির ডেইল এলাকার আলী আকবরের স্ত্রী।

স্থানীয়রা জানান, মুন্সির ডেইল এলাকার আলী আকবরের সঙ্গে দেবেঙ্গাপাড়ার নুরুল আলমের মেয়ে রেজিয়া বেগমের বিয়ে হয়। এরপর থেকে পারিবারিক কলহের জের ধরে প্রায় সময় মারামারির ঘটনা ঘটতো। এক পর্যায়ে তাদের এই বিষয় আদালত পর্যন্ত গড়ায়।

এদিকে দুই বছর আগে রেজিয়া বাদি হয়ে নারী নির্যাতনের মামলা করলে দু’দফা জেল খাটেন স্বামী।

জানা গেছে, গত শনিবার এক বিয়ের অনুষ্ঠানে বেড়াতে যাওয়াকে কেন্দ্র করে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। রাতে মারধরের পর সকালে তার স্বামী আবারও রেজিয়াকে মারধর করলে তার মৃত্যু হয়। মারা যাওয়ার পর স্বামীসহ তার স্বজনরা পালিয়ে যান।

মহেশখালী থানার পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদরে পাঠিয়েছে।

নিহত রেজিয়া আক্তারের মা ও বোনরা জানান, রেজিয়াকে তার স্বামী মেরে আত্মহত্যার নাটক সাজিয়ে আমাদের হয়রারি করছে। আমরা তার হত্যার বিচার চাই।

রেজিয়ার স্বামী আলী আকবরকে ঘটনাস্থলে পাওয়া যায়নি। তার পরিবারের পক্ষ থেকেই কেউ গণমাধ্যমকর্মীদের সঙ্গে কথা বলতে রাজি হননি।

মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রণব চৌধুরী জানান, খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করেছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। তবে এখনও কোনো মামলা রুজু হয়নি।

ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!