স্কুল শিক্ষার্থীর শ্লীলতাহানির অভিযোগে যুবক গ্রেফতার

মিরসরাই

মিরসরাই উপজেলার জোরারগঞ্জে এক স্কুল শিক্ষার্থীর শ্লীলতাহানীর অভিযোগে পুলিশ এক যুবককে গ্রেফতার করেছে। আটক যুবকের নাম কামরুল ইসলাম (২৫)। সে জোরারগঞ্জ ইউনিয়নের মধ্যম সোনাপাহাড় গ্রামের সামছুল ইসলামের পুত্র। বৃহস্পতিবার (২৫ এপ্রিল) দুপুরে স্থানীয় জোরারগঞ্জ বাজারে এই ঘটনা ঘটে।

ওই শিক্ষার্থীর বাবা জানান, আমার মেয়ে জোরারগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীতে পড়ে। প্রতিদিন স্কুলে যাওয়া আসার পথে তাকে প্রায়ই উত্যক্ত করতো কামরুল ইসলাম ও তার সহপাঠী পংকজ। বিষয়টি নিয়ে একাধিকবার সামাজিক বৈঠক হলেও কামরুলের ইভটিজিং বন্ধ হয়নি। বৃহস্পতিবার দুপুরে আমার মেয়ে মডেল টেস্ট পরীক্ষা শেষে বাড়ি ফেরার সময় জোরারগঞ্জ বাজারের রতন সু-ষ্টোরের সামনে এলে কামরুল তার সহপাঠি পংকজকে নিয়ে পথ আটকায়। এসময় সে আমার মেয়ের স্কুলের ব্যাগ নিয়ে টানাহেঁচড়া করে ও শরীরের বিভিন্ন জায়গায় স্পর্শ করে শ্লীলতাহানির চেষ্টা করে।

ওই শিক্ষার্থীর বাবা আরও বলেন, আমি বিষয়টি বিদ্যালয়ে প্রধান শিক্ষক ও পরিচালনা পরিষদকে জানালে তারা আমাকে মামলা দায়েরের পরামর্শ দেন। আমি জোরারগঞ্জ থানায় কামরুল ও তার সহপাঠীর বিরুদ্ধে শিশু ও নারী নির্যাতন আইনের মামলা দায়ের করি।

জোরারগঞ্জ থানার উপ-পরিদর্শক আবেদ আলী জানান, থানায় মামলা দায়েরের পর ইভটিজার কামরুল ইসলামকে গ্রেফতার করা হয়েছে। বাকিদেরও গ্রেফতারের চেষ্টা চলছে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!