সীতাকুন্ডে শিল্পকলা একাডেমির প্রতিভা অন্বেষণের উদ্বোধন

সীতাকুন্ড প্রতিনিধি :
সীতাকুন্ড শিল্পকলা একাডেমির আয়োজনে সংগীত প্রতিযোগীতা দেশাত্ববোধক ও লোকগীতি বিষয়ে প্রতিভা অন্বেষণ এর শুভ উদ্বোধন ঘোষনা করা হয়েছে।

sitakund-u-z-pic-1

আজ বুধবার সকাল ১০টায় উপজেলার ১নং সৈয়দপুর ইউনিয়নের জাফরনগর অপর্ণাচরন উচ্চ বিদ্যালয় ভেন্যুতে অনুষ্ঠিত প্রতিভা অন্বেষণের আনুষ্ঠানিক শুভ উদ্বোধন ঘোষনা করেন।

 

অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার ও সীতাকুন্ড শিল্পকলা একাডেমির সভাপতি নাজমুল ইসলাম ভূইয়া। স্থানীয় চেয়ারম্যান এইচ এম তাজুল ইসলাম নিজামীর সভাপতিত্বে এবং বিদ্যালয় সহকারী প্রধান শিক্ষক মৃদুল কান্তি দাশ এর পরিচালনায় এতে শুভেচ্ছা বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবু দীপক কান্তি চেধৈুরী।

 

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সীতাকুন্ড উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও শিল্পকলা একাডেমির সিনিয়র সদস্য প্রদীপ ভট্টাচার্য, সংগীত পরিচালক শিল্পী মোঃ হাসেম,পূরবী চৌধুরী, ফৌজদারহাট কেএম উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক ও সংগীত পরিচালক ইকবাল আজাদ, শিল্পকলা একাডেমির সদস্য সাংবাদিক শেখ সালাউদ্দীনসহ বিদ্যালয়ের আরো অন্যান্য শিক্ষক বৃন্দ।

 

অনুষ্ঠান উদ্বোধন শেষে ১১টায় বারৈয়াঢালা ইউনিয়নের টেরিয়াইল বহুমুখী উচ্চ বিদ্যালয় ভেন্যুতে শিক্ষার্থীদের মাঝে  সংগীত প্রতিযোগীতা প্রতিভা অন্বেষণ অনুষ্ঠিত হয়।

 

এসময় উপস্থিত ছিলেন,টেরিয়াইল বহুমূখী উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক গাজী শামছুল হক,সহকারী প্রধান শিক্ষক বাবু প্রদীপ কুমার নাথ,শিক্ষীকা রাবেয়া সুলতানাসহ অনেকে।

 

আগামীকাল বৃহস্পতিবার সকাল ১০টায় কুমিরা আবাসিক বালিকা স্কুল এন্ড কলেজ ও ছোট কুমিরা লতিফা সিদ্দীকী বালিকা উচ্চ বিদ্যালয়ে এ দুটি ভেন্যুতে সংগীত বিষয়ে প্রতিভা অন্বেষণ প্রাথমিক বাছাই প্রক্রিয়া অনুষ্ঠিত হবে। এতে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ও শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক মোহাম্মদ মামুন,অধ্যক্ষ মোঃ নাছির উদ্দিন ও প্রধান শিক্ষক মোঃ লোকমান মিয়া উপস্থিত থাকার কথা রয়েছে।

 

রিপোর্ট : শেখ সালাউদ্দীন, সীতাকুন্ড প্রতিনিধি :

এ এস / জি এম এম / আর এস পি :::

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!