সিজেকেএস প্রথম বিভাগ হকি লিগে ব্রাদার্স ইউনিয়ন চ্যাম্পিয়ন

চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় কে এন হারবার কনসোর্টিয়ামের পৃষ্ঠপোষকতায় প্রথম বিভাগ হকি লিগে চ্যাম্পিয়ন হয়েছে ব্রাদার্স ইউনিয়ন। মঙ্গলবার (২৩ এপ্রিল) সুপার ফোরের শেষ খেলায় ব্রাদার্স ইউনিয়ন ৬-২ গোলে মুক্ত বিহঙ্গকে পরাজিত করে অপরাজিত চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। খেলায় ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন ব্রাদার্স ইউনিয়নের খেলোয়াড় জাতীয় তারকা রাসেল মাহমুদ জিমি। তাকে পুরস্কার প্রদান করেন সিজেকেএস নির্বাহী কমিটির সদস্য মো. মশিউর রহমান চৌধুরী। লিগে রানার্স আপ হয় বাকলিয়া একাদশ, ৩য় স্থান অর্জন করে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র (লাল), ৪র্থ স্থান অর্জন করে মুক্তবিহঙ্গ এবং লীগের সুশৃঙ্খল দল নির্বাচিত হয় চট্টগ্রাম আবাহনী লি.। লিগের সেরা খেলোয়াড় নির্বাচিত হন বাকলিয়া একাদশের জাতীয় তারকা খোরশেদুর রহমান, উদীয়মান হকি খেলোয়াড় নির্বাচিত হন পাথরঘাটা দূর্বার সাংস্কৃতিক গোষ্ঠীর আবু বক্কর সামী, সেরা গোল রক্ষক নির্বাচিত হন মুক্তবিহঙ্গের জনি দাশ।

ফাইনাল খেলা শেষে সন্ধ্যায় চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র ও সিজেকেএস সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন প্রধান অতিথি হিসেবে বিজয়ী ও বিজিতদের মাঝে পুরস্কার বিতরণ করেন। সিজেকেএস হকি কমিটির ভারপ্রাপ্ত চেয়ারম্যান হাজী মো. আমিনের সভাপতিত্বে এবং হকি কমিটির যুগ্ম-সম্পদক সাইফুল আলম বাবুর সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন হকি কমিটির সম্পাদক মো. লুৎফুল করিম সোহেল। বিশেষ অতিথি ছিলেন বিভাগীয় ক্রীড়া সংস্থার সহ-সভাপতি আলী আব্বাস।

এছাড়া অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিজেকেএস অতিরিক্ত সাধারণ সম্পাদক সৈয়দ শাহাবুদ্দিন শামীম, যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম, কোষাধ্যক্ষ শাহাবুদ্দীন মোহাম্মদ জাহাঙ্গীর, নির্বাহী সদস্য জহির আহমদ চৌধুরী, মোহাম্মদ ইউসুফ, একেএম আবদুল হান্নান আকবর, গোলাম মহিউদ্দীন হাসান, মো. মশিউর রহমান চৌধুরী, তানভীর আহমেদ চৌধুরী, আছলাম মোরশেদ, ইঞ্জিনিয়ার জসীম উদ্দিন প্রমুখ। খেলা পরিচালনা করেন আন্তর্জাতিক আম্পায়ার সেলিম লাকী, সামাদ মামুন, ইসমাইল হোসেন লিটন।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!