সাফে দক্ষিণ এশিয়ার সেরা গোলরক্ষক জিকুকে সংবর্ধনা চকরিয়ায়

আনিসুর রহমান জিকু, বাংলাদেশ জাতীয় ফুটবল দলের গোলরক্ষক। সম্প্রতি বঙ্গবন্ধু সাফ চ্যাম্পিয়নশিপে দক্ষিণ এশিয়ার সেরা গোলরক্ষক নির্বাচিত হয়েছেন তিনি। এজন্য তার জন্মস্থান কক্সববাজারের চকরিয়ায় দেওয়া হয়েছে সংবর্ধনা।

বঙ্গবন্ধু সাফ চ্যাম্পিয়নশিপ শেষে গত ১৬ জুলাই কক্সবাজারের চকরিয়া উপজেলা ডুলাহাজারা ইউনিয়নের বাড়িতে আসেন গোলরক্ষক আনিসুর রহমান জিকু। এই সময় কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাফর আলম তাকে চকরিয়া সরকারি কলেজ গেট থেকে ফুল দিয়ে বরণ করে নেন।

এরপর তাকে গাড়ি বহরের মাধ্যমে ঢাক-ঢোল বাজিয়ে ডুলাহাজারা ইউনিয়ন পরিষদে নিয়ে যাওয়া হয়। ওইখানে ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে জিকুকে সংবর্ধনা দেওয়া হয়।

এই সংবর্ধনা সভায় প্রধান অতিথি ছিলেন চকরিয়া-পেকুয়া আসনের সংসদ সদস্য জাফর আলম।

এতে সভাপতিত্ব করেন ডুলাহাজারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাসানুল ইসলাম আদর।

আরও উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল করিম, সাবেক চেয়ারম্যান নুরুল আমিনসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিরা।

সোমবার (২৪ জুলাই) চকরিয়া উপজেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয় গোলরক্ষক জিকুকে। চকরিয়া উপজেলা পরিষদ মিলনায়তনে এই সংবর্ধনা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জেপি দেওয়ান।

এতে অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন চকরিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান ফজলুল করিম সাঈদী, সহকারি কমিশনার (ভূমি) মো. রাহাত-উজ জামান, সুরাজপুর-মানিকপুর ইউপি চেয়ারম্যান আজিমুল হক আজিম, কাকারা ইউপি চেয়ারম্যান মো.সাহাব উদ্দিন, কোণাখালী ইউপি চেয়ারম্যান দিদারুল হক সিকদার, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নুরুল আবছার, চকরিয়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শওকত হোসেন, চকরিয়া কোরক বিদ্যাপীঠের প্রধান শিক্ষক নুরুল আখের।

সংবর্ধনায় জাতীয় ফুটবল দলের গোলরক্ষক আনিসুর রহমান জিকু বলেন, ‘যে কারও জন্য যে কোনও প্রাপ্তি গর্বের। আমার এই অর্জনের পেছনে নিজ জন্মস্থানের অবদান রয়েছে। আমি যাদের সঙ্গে খেলে এই অবস্থানে এসেছি, তাদের প্রতি গভীর শ্রদ্ধা ও সম্মান জানাচ্ছি। আমার এই প্রাপ্তি, দেশের প্রাপ্তি।’

তিনি আরও বলেন, ‘দক্ষিণ এশিয়ার সেরা গোলরক্ষক হিসেবে যে মর্যাদা পেয়েছি, তা ধরে রাখাই এখন মূল কাজ। আমি যেন এই ধারা অব্যাহত রাখতে পারি, সেজন্য সকলকে পাশে চাই। দেশের জন্য যাতে সম্মান বয়ে নিয়ে আসতে পারি, সেজন্য সকলের কাছে দোয়া কামনা করছি।’

ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!