শালগ্রাম মন্দিরের পূজা উদযাপন কমিটির সভাপতি দেবাশীষ, সম্পাদক স্বপন

শারদীয় দুর্গোৎসব-২০২৩ উপলক্ষে শ্রীশ্রী শালগ্রাম শিলা মন্দির পূজা উদযাপন পরিষদের ২১ সদস্যের কমিটি ঘোষণা করা হয়েছে।

গত ২৫ সেপ্টেম্বর (সোমবার) রাত ৮টার দিকে নগরীর চকবাজার এলাকার শ্রীশ্রী শালগ্রাম মন্দির প্রাঙ্গণে আয়োজিত এক সাধারণ সভায় এই কমিটি ঘোষণা করা হয়।

সভায় সবার সম্মতিতে শ্রীশ্রী শালগ্রাম মন্দির পূজা উদযাপন পরিষদের সভাপতি নির্বাচিত হয়েছেন দেবাশীষ শর্মা ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন স্বপন সিং। এছাড়া সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন সুজন বল, শিমুল কান্তি দাশ, রিপন সিং, বাপ্পী দে, জ্যোতিষ শ্রী লিটন আচার্য্য ও টিটু দে। সহ-সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন নয়ন মজুমদার, সুজন চৌধুরী, সজল দাশ, দ্বীপ দত্ত। অর্থ সম্পাদক হয়েছেন নেপাল চৌধুরী ও সহ-অর্থ সম্পাদক হয়েছেন পলাশ ভট্টাচার্য্য।

২১ সদস্যের এই কমিটিতে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন সুমন সিং। সহ-সাংগঠনিক সম্পাদক হয়েছেন জীবন মিত্র রাজ ও শম্ভু দাশ। এছাড়া দপ্তর সম্পাদক নির্বাচিত হয়েছেন রাজ মনি সেন বন্ধন ও সহ-দপ্তর সম্পাদক হয়েছেন চন্দ্র শেখর মজুমদার।

স্বপন সিংয়ের সঞ্চালনায় ও দেবাশীষ শর্মার সভাপতিত্বে আয়োজিত সভায় অন্যদের মধ্যে বক্তব্য প্রদান করেন নবগঠিত পূজা উদযাপন কমিটির সহসভাপতি সুজন বল, শিমুল কান্তি দাশ প্রমুখ।

আগামী ২০ অক্টোবর (শুক্রবার )উলুধ্বনি, শঙ্খ, কাঁসর আর ঢাকের বাদ্যিতে ষষ্ঠী পূজার মধ্য দিয়ে শুরু হবে হিন্দু সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব দূর্গাপূজা। ২৪ অক্টোবর (মঙ্গলবার) বিজয়া দশমীতে প্রতিমা বিসর্জনের মধ্যদিয়ে শেষ হবে পাঁচদিনের এই ধর্মীয় উৎসব।

জেএন

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!