লোহাগাড়ায় জঙ্গিবাদ, সন্ত্রাস ও অপরাধ প্রতিরোধ দমন সভা

লোহাগাড়ায় জঙ্গিবাদ, সন্ত্রাস ও অপরাধ প্রতিরোধ দমন সভা 1সাত্তার সিকদার, লোহাগাড়া : চট্টগ্রামের লোহাগাড়া থানা প্রশাসনের আয়োজনে জঙ্গিবাদ, সন্ত্রাস ও অপরাধ প্রতিরোধ দমন সভা ২০শে মার্চ সোমবার লোহাগাড়া থানা প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়।

লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ শাহ জাহান পিপিএম (বার) এর সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন ইসলামিক ফাউন্ডেশনের চট্টগ্রাম বিভাগের পরিচালক আবু হায়াত মুহাম্মদ তারেক।

জঙ্গিবাদ, সন্ত্রাস ও অপরাধ প্রতিরোধ দমন সভায় উদ্বোধক হিসেবে উপস্হিত ছিলেন সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ হাসানুজ্জামান মোল্লা।

সাংবাদিক মামুনুর রশীদের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন লোহাগাড়া প্রেসক্লাব সভাপতি বীরমুক্তিযোদ্ধা নুরুল ইসলাম, লোহাগাড়া ডায়াবেটিক হাসপাতালের সত্বাধিকারী ও বি, আর, ডিবির চেয়ারম্যান সমাজ সেবক আরমান বাবু রুমেল, পদুয়া ইউনিয়ন পরিষদের জনপ্রিয় চেয়ারম্যান জহির উদ্দীন, বাংলাদেশ আওয়ামী যুবলীগ নেতা শহিদুল কবির সেলিম।

অনুষ্টানে ইসলামিক ফাউন্ডেশনের সদস্য আবদুর রউফের স্বাগত বক্তব্যের মধ্য দিয়ে বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক মিজানুর রহমান মিজান, এ.কে.এম পারভেজ, বারআউলিয়া বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগ নেতা এনামুল হক রবিন, যুবলীগ নেতা কাউছার আহমেদ, চুনতী মহিলা মাদ্রাসার প্রভাষক জালাল আহমেদ, মাওলানা আইয়ুব আনছারী।

জঙ্গিবাদ সন্ত্রাস ও অপরাধ ও প্রতিরোধ দমন সভা আরম্ভের আগ মুহর্তে থানা কার্যালয় থেকে একটি র্যালী বের হয়ে বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করে আবার থানা কার্যালয়ে এসে শেষ হয়।

এসময় বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক্স, অনলাইন মিডিয়ার সংবাদিক ও বুদ্ধিজীবি, ওলামা মশায়েখ, জনপ্রতিনিধিরা উপস্হিত ছিলেন।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!