লরির ধাক্কায় অটোরিকশার ৩ যাত্রী নিহত রাঙামাটিতে

রাঙামাটি-চট্টগ্রাম সড়কে মালবাহী লরির ধাক্কায় সিএনজি অটোরিকশার ৩ যাত্রী নিহত হয়েছে। এ ঘটনায় আরও ২ জন আহত হয়েছে।

বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) সকাল ৯টার দিকে রাঙামাটি-চট্টগ্রাম সড়কের কাউখালী উপজেলার ঘাগড়া ইউনিয়নের কলাবাগান এলাকার এই দুর্ঘটনায় ঘটে।

নিহতরা হলেন নবীন হোসেন (৫০), মো. হানিফ (৪৫) ও মো. সোহেল (২২)। আহতরা হলেন, সৈকত চাকমা (২২) ও চালক মো. নূর আজিম (২৫)।

পুলিশ ও স্থানীয় সূত্র জানিয়েছে, রাঙামাটি শহর থেকে একটি যাত্রীবাহী সিএনজি অটোরিকশা রাঙামাটি-চট্টগ্রাম সড়ক হয়ে কাউখালী উপজেলার ঘাগড়াবাজার যাচ্ছিল। এসময় চট্টগ্রাম অভিমুখি একটি লরি সিএনজি অটোরিকশাটিকে পেছন দিক থেকে ধাক্কা দিয়ে চাপা দেয়।

এতে লরি ও অটোরিকশাটি খাদে পড়ে গেলে সিএনজি অটোরিকশার ৩ যাত্রী নিহত ও চালকসহ ২ জন আহত হন। পরে ফায়ার সার্ভিস ও স্থানীয়রা ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ ও আহতদের উদ্ধার করে রাঙামাটি জেনারেল হাসপাতালে আনা হয়েছে।

এদিকে বিকালে তিনজনের ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করে পুলিশ। তবে লরির চালক ও সহকারী পালিয়েছে ঘটনার পরপরই।

রাঙামাটির সিভিল সার্জন ডা. নিহার রঞ্জন নন্দী জানান, দুর্ঘটনায় তিনজন মারা গেছে, যার মধ্যে দু’জন ঘটনাস্থলে মারা গেছে এবং একজন হাসপাতলে আনার পরপর মারা গেছেন। আহত দু’জনকে আমরা চিকিৎসা দিয়েছি এবং পরবর্তীতে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রামে পাঠানো হয়েছে। গুরুতর আহত নূর আজিমকে আমরা ফ্রি অ্যাম্বুলেন্স দিয়ে চট্টগ্রাম পাঠিয়েছি এবং আহতদের ইন্টার্নি চিকিৎসকরা আর্থিকভাবে সহযোগিতা করেছে।

রাঙামাটির পুলিশ সুপার মীর আবু তৌহিদ তিনজন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, লরির চালক ও হেলপারকে আইনের আওতায় আনা হবে। চালকের পরিচয় নিশ্চিত হওয়া গেছে।

ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!