মোটর সাইকেল চোরকে ধরতে গিয়ে বাসা থেকে অস্ত্র উদ্ধার : এক নারী আটক

প্রতিদিন রিপোর্ট :

চট্টগ্রাম পুলিশের অপরাধ তদন্ত বিভাগের এক সদস্যের চুরি যাওয়া মোটরসাইকেল উদ্ধারে নাসির উদ্দিন নামে এক চোরকে ধরতে তার বাসায় গিয়ে গুলিসহ বিদেশি পিস্তল পায় সিআইডি পুলিশ।

austo-uddar

এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে নাসির উদ্দিন পালিয়ে যাওয়ায় তাকে গ্রেফতার করা সম্ভব হয়নি। তবে তার স্ত্রী রোকসানা আক্তারকে (২৪) জিজ্ঞাসাবাদের জন্য আটক করে পুলিশ।

মঙ্গলবার রাতে বাকলিয়া থানা আশরাফিয়া হাউজিং সোসাইটির পাঁচতলা ভবনের নিচ তলার বাসা থেকে অস্ত্রসহ মোটর সাইকেল চোর নাসিরের স্ত্রী রোকসানাকে আটক করা হয়।

 

সিআইডির বিশেষ পুলিশ সুপার আব্দুর রহমান খান জানিয়েছেন গত ১৯ অগাস্ট খুলশী এলাকা থেকে সিআইডির এক সদস্যের বাসা থেকে মোটরসাইকেল চুরি হয়। এর তদন্তে নেমে চুরির সঙ্গে নাসিরের সম্পৃক্ততা পাওয়া যায়। মঙ্গলবার রাতে সিআইডির একটি দল চোরাই মোটরসাইকেল উদ্ধার করতে তার বাসায় যায়।

এসময় রোকসানা বাসায় ঢুকতে ও তল্লাশিতে বাধা দেন। পরে সিআইডি পুলিশের দলটি ওই বাসার একটি আলমারি থেকে সাতটি গুলিসহ একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগজিন ও একটি কিরিচ উদ্ধার করে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য রোকসানাকে আটক করা হয়।

তিনি বলেন, নাসিরের বিরুদ্ধে আনোয়ারা থানায় মোটরসাইকেল চুরির ১৮টি মামলা রয়েছে। তাকে গ্রেফতার করতে সিআইডি পুলিশের অভিযান অব্যাহত থাকবে।

 

রিপোর্ট : রাজীব সেন প্রিন্স

এ এস / জি এম এম / আর এস পি :::

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!