মুজিবনগর দিবসে ২ হাজার মানুষের হাতে ইফতার দিল মহিউদ্দিন চৌধুরী ফাউন্ডেশন

১৫ তম রমজান ও ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে দুই হাজার মানুষের মাঝে ইফতার বিতরণ করেছে এবিএম মহিউদ্দিন চৌধুরী ফাউন্ডেশন।

সাবেক যুবলীগ নেতা হেলাল আকবর চৌধুরী বাবরের ব্যবস্থপনায় চট্টগ্রাম নগরীর সদরঘাট, আইস ফ্যাক্টরী রোড ও ডিসি হিল এলাকায় পথচারী, অসহায় ছিন্নমূল মানুষদের মাঝে এই ইফতার বিতরণ করা হয়।

হেলাল আকবর চৌধুরী বাবর বলেন, একজন জননেতার কাজ সাধারণ মানুষকে ভালবাসা। তাদের সুখ-দুঃখে পাশে থাকা, সময়-অসময়ে জনতার জন্য সামর্থ্যের সবটুকু দিয়ে চেষ্টা করা। মহিউদ্দিন চৌধুরী ছিলেন তেমনই পরিপূর্ণ একজন জননেতা। যিনি সাধারণ মানুষের দুঃখ লাঘবের চেষ্টা করতেন। তার সুন্দর বহিঃপ্রকাশ ঘটতো রমজান আসলে। রমজানে তিনি হাজার হাজার জনতার সঙ্গে ইফতার করতেন। তার সেই প্রয়াসকে ধরে রাখতে মহিউদ্দিন চৌধুরীর একজন কর্মী হিসেবে প্রতিদিন দুই হাজার মানুষের ইফতার বিতরণের ব্যবস্থা করেছি।

এছাড়া ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দেখানো পথে বিজয় অর্জনে স্বাধীনতা সংগ্রামের ইতিহাসে আজ এক অবিস্মরণীয় দিন। ১৯৭১ সালে কুষ্টিয়া জেলার তৎকালীন মেহেরপুর মহকুমা বৈদ্যনাথ আম্রকাননে গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বাধীন সার্বভৌম রাষ্ট্র হিসেবে প্রথম শপথ গ্রহণ করে। তাই এদিনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ মুজিবনগর দিবসে নেতৃত্বদানকারী সকল নেতাদের বিনম্র চিত্তে শ্রদ্ধা জানাচ্ছি।

ইফতার বিতরণের সময় উপস্থিত ছিলেন লায়ন কামরুল হাসান বাচ্চু, মোহাম্মদ মামুন, হুমায়ুন কবির রানা, যুবলীগ নেতা শিবু প্রসাদ চৌধুরী, স্বেচ্ছাসেবক লীগ নেতা এম কুতুবউদ্দিন চৌধুরী, মো. তসলিম, চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নুরুল আজিম রনি, মো. জাহেদ, যুবলীগ নেতা হোসাইন আহমেদ রুবেল, রুবেল সিকদার, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি রেজাউল হক রুবেল।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!