সব কেড়ে নিয়ে যুবককে গাড়ি থেকে ফেলে দেয় ছিনতাইকারীরা

চট্টগ্রামের আনোয়ারায় সিএনজি অটোরিকশার এক যাত্রীকে ছিনতাইকারীরা মারধর করে মোবাইল ও টাকা ছিনিয়ে চলন্ত গাড়ি থেকে ফেলে দেওয়ার ঘটনা ঘটেছে।

শনিবার (১৬ এপ্রিল) রাত সাড়ে ১০টায় উপজেলার বারখাইন ইউনিয়নের তৈলারদ্বীপ লাবিয়া কমিউনিটি সেন্টার এলাকায় এ ঘটনা ঘটে।

ছিনতাইয়ের শিকার ব্যক্তির নাম মোহাম্মদ মোরশেদ (২৬)। তিনি বারখাইন ইউনিয়নের তৈলারদ্বীপ এলাকার নাজির আলী বাড়ির নুরুল ইসলামের ছেলে।

স্থানীয়রা আহত অবস্থায় মোরশেদকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

আহত মোরশেদের চাচা মোহাম্মদ পারভেজ বলেন, ‘কেইপিজেডে চাকরি শেষে বাড়ি যাওয়ার উদ্দেশ্য মোরশেদ গাড়ির জন্য অপেক্ষা করছিলেন চাতরী চৌমুহনী বাজারে। একটা সিএনজি অটোরিকশায় চারজন যাত্রী থাকায় গাড়িতে ওঠেন তিনি। গাড়িটি কালাবিবি দীঘির মোড় এলাকায় আসলে গাড়ির পেছনের সিটে বসা দুই যাত্রী ঝাপটে ধরে মোরশেদকে। মারধরের এক পর্যায়ে ছুরি বের করে তার সবকিছু নিয়ে নেয়। মোরশেদ চিৎকার শুরু করলে চলন্ত গাড়ি থেকে লাবিয়া কমিউনিটি সেন্টার এলাকায় তাকে ফেলে দেয় ছিনতাইকারীরা। পরে স্থানীয়রা তাকে হাসপাতালে নিয়ে যায়। মোরশেদ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ২৬ নম্বর ওয়ার্ডে ভর্তি রয়েছে। এ ঘটনায় আমরা থানায় অভিযোগ করব।’

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম দিদারুল ইসলাম সিকদার বলেন, শনিবার সারারাত ওই এলাকায় পুলিশি টহল ছিল। সেহেরির আগমুহূর্তে টহল শেষ হয়। এ রকম ঘটনার কোনো খবরতো আমরা পাইনি এবং কেউ এমন ঘটনার অভিযোগও করেননি।

ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!