মিরসরাইয়ে ত্রাণের চালসহ দোকানদার আটক

মিরসরাইয়ে সরকারী ওএমএসের চালসহ এক মুদি দোকানদারকে আটক করা হয়েছে। সোমবার (১৩ এপ্রিল) সকাল ১১টায় উপজেলার দুর্গাপুর ইউনিয়নের চৈতন্যেরহাট বাজারে জননী স্টোরে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

আটক দোকানদারের নাম ভাতিজা ভাষ্কর দাশ বাবু।

জানা গেছে, গতকাল রবিবার বাজারের বেনু কৃষ্ণ দাসের দোকান থেকে এক ব্যক্তি ৫০ কেজি ওজনের এক বস্তা চাল কিনে নিয়ে যান। বিষয়টি জানার পর মিরসরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রুহুল আমিনের নেতৃত্বে যৌথবাহিনী ক্রেতার বাড়ি থেকে চালের বস্তাটি উদ্ধার করে। পরে ওই দোকানে অভিযান চালানো হয়। পরে ওএমএসের চাল বিক্রির সত্যতা পাওয়া যায়। এ সময় দোকান মালিক বেণু তোষ পাল পালিয়ে যায়৷ পরে দোকানের কর্মচারী বাবুকে আটক করে জোরারগঞ্জ থানায় সোপর্দ করা হয়।

বিষয়টি নিশ্চিত করে মিরসরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রুহুল আমিন বলেন, ‘ত্রাণের চাল বিক্রির অভিযোগে এক দোকান কর্মচারীকে আটক করা হয়েছে। এসময় দোকানের মালিক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি। আটক ব্যক্তিকে জোরারগঞ্জ থানায় পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে। তাদের বিরুদ্ধে উপজেলা খাদ্য কর্মকর্তা বাদী হয়ে জোরারগঞ্জ থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করবেন।’

এএ/এমএফও

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!