মালিকের ১১ লাখ টাকা নিয়ে গাড়িচালক উধাও, ১দিন পর ধরা

মালিকের সাথে প্রতারণা করে ১১ লাখ টাকা নিয়ে পালিয়ে যাওয়া প্রাইভেট কার চালককে ঢাকার কামরাঙ্গীরচর থেকে গ্রেপ্তার করেছে সিএমপির পাহাড়তলী থানা পুলিশ। মামলা দায়েরের একদিনের মাথায় বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) ঢাকার কামরাঙ্গীরচর থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতের নাম রাসেল (২৮)। সে মুন্সিগঞ্জের সিরাজদিখান থানার চিত্রকুট ইউনিয়নের জনু মিয়ার ছেলে।

পাহাড়তলী থানা সূত্রে জানা গেছে, গত ৯ জানুয়ারি গাজীপুরের ব্যবসায়ী মোহাম্মদ বিল্লাল তার ব্যক্তিগত গাড়িচালক রাসেলকে নিয়ে চট্টগ্রাম এসেছিলেন একটি এস্কেভেটর কিনতে। এ সময় তিনি ঢাকা থেকে নগর ৫ লাখ টাকা নিয়ে আসেন। পরে নগরের বিভিন্ন ব্যাংক থেকে আরও ৬ লাখ টাকা তুলে মোট ১১ লাখ টাকা নিয়ে একেখান মোড়ের ন্যানো কর্পোরেশনে যান। সেখানে তার সাথে গাড়িচালক রাসেলও ছিলেন। একপর্যায়ে তিনি ওয়াশরুমে যেতে চাইলে রাসেল টাকাটা তার কাছে জমা রাখতে বলে বেলালকে। পরে টয়লেট থেকে ফিরে তিনি আর রাসেলকে খুঁজে পাননি।

১৪ জানুয়ারি এই বিষয়ে পাহাড়তলী থানায় একটি মামলা দায়ের করেন ব্যবসায়ী বিল্লাল। মামলা দায়েরের একদিন পর ১৬ জানুয়ারি ঢাকার কামরাঙ্গীর চর থেকে রাসেলকে গ্রেপ্তার করে পুলিশ। প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে রাসেলের অবস্থান শনাক্ত করে পাহাড়তলী থানার উপ-পরিদর্শক পলাশের নেতৃত্বে একটি টিম ওই অভিযান পরিচালনা করে। এ সময় রাসেলের কাছ থেকে ১০ লাখ ৫১ হাজার টাকা উদ্ধার করে পুলিশ।

গ্রেপ্তার হওয়া রাসেলকে শুক্রবার আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছেন অভিযান পরিচালনা করা উপ-পরিদর্শক পলাশ।

এআরটি/এসএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!