বাংলাদেশের সমৃদ্ধির যাত্রায় ভারত সত্যিকারের বন্ধু

জমকালো আয়োজনের মধ্যদিয়ে চট্টগ্রামে উদযাপিত হয়েছে ভারতের ৭৫তম প্রজাতন্ত্র দিবস।

অনুষ্ঠানে ভারতের সহকারী হাইকমিশনার ডা. রাজীব রঞ্জন বলেন, ‘ভারতের অগ্রগতি ও সমৃদ্ধির যাত্রায় বাংলাদেশ ঘনিষ্ঠ অংশীদার এবং সত্যিকারের বন্ধু। ভারত ও বাংলাদেশের জনগণ এবং সরকারের মধ্যে বন্ধুত্ব অব্যাহত থাকবে এবং নতুন উচ্চতায় পৌঁছাবে।’

শুক্রবার (২৬ জানুয়ারি) রাতে সহকারী হাইকমিশন প্রাঙ্গণে এই সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে বাংলাদেশের সংসদ সদস্যবৃন্দ, স্থানীয় সরকার কর্তৃপক্ষ, ব্যবসায়িক, মিডিয়া, একাডেমিয়া, সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের প্রতিনিধিরাসহ বিভিন্ন স্তরের শীর্ষস্থানীয় ব্যক্তিবর্গ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

অতিথিরা প্রদীপ প্রজ্বলনের মাধ্যমে অনুষ্ঠানের শুভ সূচনা করেন। এরপর স্বাগত বক্তব্য রাখেন ভারতের সহকারী হাইকমিশনার ডা. রাজীব রঞ্জন।

ডা. রাজীব রঞ্জন বলেছেন, যে বাংলাদেশের অগ্রগতি ও সমৃদ্ধির যাত্রায় ভারত ঘনিষ্ঠ অংশীদার এবং সত্যিকারের বন্ধু। ভারত ও বাংলাদেশের জনগণ এবং সরকারের মধ্যে বন্ধুত্ব অব্যাহত থাকবে এবং নতুন উচ্চতায় পৌঁছাবে।’

এই সময় লোকজ ও বলিউড নৃত্যের সমন্বয়ে একটি সাংস্কৃতিক অনুষ্ঠান দর্শকদের মুগ্ধ করে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংসদ সদস্য মাহবুবুর রহমান রুহেল, এসএম আল মামুন, মহিউদ্দিন বাচ্চু, বীরমুক্তিযোদ্ধা নজরুল ইসলাম চৌধুরী, এমএ মোতালেব, দীপঙ্কর তালুকদার, ওয়াসিকা আয়েশা খান, কানিজ ফাতেমা, ২৪ পদাতিক ডিভিশনের জিওসি মেজর জেনারেল মো. মাইনুর রহমান,দৈনিক আজাদী সম্পাদক এম এ মালেক, দৈনিক পূর্বকোণ সম্পাদক ডা. রমিজ উদ্দিন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. শিরীণ আখতার।

আরও উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার মো. তোফায়েল ইসলাম, সিএমপি কমিশনার কৃষ্ণপদ রায়, চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি নুরে আলম মিনা, সিডিএ চেয়ারম্যান জহুরুল আলম দোভাষ, সাবেক সিটি মেয়র মাহমুদুল ইসলাম চৌধুরী, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি এমএ সালাম, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি খোরশেদ আলম সুজন, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান।

বিএস/ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!