বেড়ানো হল বাড়ি ফেরা হলোনা দুই বন্ধুর !

বেড়ানো হল বাড়ি ফেরা হলোনা দুই বন্ধুর ! 1মুকুল কান্তি দাশ,চকরিয়া: চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার চুনতির চার বন্ধু। তারা দীর্ঘদিন আগে পরিকল্পনা আটে একসাথে কক্সবাজার বেড়াতে যাবেন। সময়-সুযোগ মেলে বন্ধের দিন গতকাল শুক্রবার। এদিন বৃষ্টি উপেক্ষা করে সকালেই তারা দুটি মোটরসাইকেল করে বেড়াতে যায় পর্যটন শহর কক্সবাজারের সৈকতে। কয়েক ঘন্টা বেড়ানোর পর প্রাকৃতিক দুর্যোগের কারণে তাড়াহুড়ো করে বাড়ি ফিরছিল। কিন্তু তাদের আনন্দ মিইয়ে যায় মর্মান্তি সড়ক দুর্ঘটনায়। চারজনের মধ্যে একই মোটরসাইকেলে থাকা দুই বন্ধু প্রাণ হারায় জীপের ধাক্কায়। এতে তাদের আনন্দ বিষাদে রুপ নেয়।
চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের খুটাখালীর ফুলছড়ি এলাকায় ঘটে মর্মান্তিত দূর্ঘটনা। এতেদুই বন্ধু মো.আকিবুর রহমান (২১) ও মোহাম্মদ মুছা (১৯) নিহত হয়। শুক্রবার বিকাল সাড়ে ৫টার দিকে এ দূর্ঘটনা ঘটে। জীপসহ একজনকে আটক করেছে হাইওয়ে পুলিশ।
নিহত মো.আকিবুর রহমান চট্টগ্রাম জেলার লোহাগাড়া উপজেলার চুনতি ইউনিয়নের কোমরদিয়া গ্রামের মৃত আলী আহমদের ছেলে এবং মোহাম্মদ মুছা একইএলাকার হাটখোলামুরা গ্রামের আইয়ুব আলীর ছেলে।
মালমুঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির আইসি রহুল আমিন নিহতদের আত্মীয়দের উদ্বৃতি দিয়ে বলেন, চুনতি এলাকার চার বন্ধু দুটি মোটরসাইকেল কলে সকালে কক্সবাজারে বেড়াতে যান। সেখান থেকে বিকাল সাড়ে ৫টার দিকে ফেরার পথে চকরিয়ার খুটাখালীর ফুলছড়ি এলাকায় বিপরীতুমুখি প্রাইভেট জীপের ধাক্কায় ঘটনাস্থলে মারা যান আকিবুর রহমান। মালুমঘাট মেমোরিয়াল খৃষ্ট্রান হাসপাতালে নেয়ার পর সন্ধ্যা ৭টার দিকে মারা যান একই মোটরসাইকেল আরোহী মো.মুছা।
রাত সাড়ে ৭টার দিকে সড়ক দূর্ঘটনায় নিহত দু’জনের মরদেহ পরিবার সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে। ঘাতক জীপ (ঢাকা মেট্টো ঘ- ১১-৩৭৯১) জব্দ ও একজনকে আটক করা হয়েছে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!