বৃহত্তম ব্যাংক হওয়ার সাফল্য উদযাপনে চট্টগ্রামের আইএফআইসি

শাখা ও উপশাখায় দেশের বৃহত্তম ব্যাংক হওয়ার সাফল্য উদযাপনের অংশ হিসেবে ২৮ জুলাই চট্টগ্রামের র্যাডিসন ব্লু চট্টগ্রাম বে ভিউ-তে দিনব্যাপী সভার আয়োজন করে আইএফআইসি ব্যাংক।

সভায় আইএফআইসি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী শাহ আলম সারওয়ার, উপ-ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ, ঊর্ধ্বতন কর্মকর্তা এবং চট্টগ্রাম ও পার্শ্ববর্তী জেলাসমূহে অবস্থিত আইএফআইসি ব্যাংকের সব শাখা-উপশাখার কর্মীরা অংশগ্রহণ করেন।

সভার শুরুতে ব্যাংকের উত্তরোত্তর সাফল্য কামনা করে কোরআন তেলাওয়াত করা হয়। সভায় স্বাগত বক্তব্য রাখেন ব্যাংকের হেড অব ব্রাঞ্চ বিজনেস মো. রফিকুল ইসলাম এবং শুভেচ্ছা বক্তব্য রাখেন আগ্রাবাদ শাখার চিফ ম্যানেজার ইকবাল পারভেজ চৌধুরী।

চট্টগ্রাম, কক্সবাজার ও পার্বত্য চট্টগ্রামে অবস্থিত ব্যাংকের শাখা-উপশাখাগুলোতে আমানত সংগ্রহ, লোন প্রদান এবং লোন রিকভারিতে সাফল্য অর্জনে উল্লেখযোগ্য ভূমিকা রাখায় কর্মীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

মঞ্চে শাখা ও উপশাখার প্রতিনিধিদের হাতে পুরস্কার তুলে দেন আইএফআইসি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী শাহ আলম সারওয়ার। তিনি উপস্থিত কর্মীদের সঙ্গে মতবিনিময় করেন এবং প্রশ্নোত্তর পর্বে অংশগ্রহণ করেন। শেষে সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে সভার সমাপ্তি হয়।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!