বিনোদন কেন্দ্রে মাস্ক না পরে জরিমানা গুণলেন ৩০ পর্যটক

করোনা সংক্রমণ বাড়লেও মানছে না স্বাস্থ্যবিধি। অধিকাংশ মানুষের মুখে নেই মাস্ক। প্রশাসন অভিযানে সর্তকের পাশাপাশি জরিমানা করেই যাচ্ছে। এরই ধারাবাহিকতায় বিভিন্ন স্থানে ৩০ জনকে ৪ হাজার ৫০০ টাকা জরিমানা করেছে জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত।

শনিবার (২০ মার্চ) জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. ওমর ফারুক, গালিব চৌধুরী ও আশরাফুল আলমের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়েছে।

বিনোদন কেন্দ্রগুলোতে গিজগিজ করছে মানুষ। করোনার সংক্রমণ ও মৃত্যুর হার বাড়লেও সাধারণ মানুষের মাঝে মাস্ক পরাসহ নেই স্বাস্থ্যবিধি মানার বালাই। বিকেলে পতেঙ্গা সী বিচে ঘুরতে আসা অধিকাংশ মানুষের মুখে নেই মাস্ক। করোনা সংক্রমণ রোধে জেলা প্রশাসনের তিন ম্যাজিস্ট্রেট একযোগে অভিযান চালিয়ে মাস্ক না পরার অপরাধে ৩০ জনকে ৪ হাজার ৫০০ টাকা জরিমানা করেছেন।

এ ব্যাপারে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. ওমর ফারক বলেন, বিনোদন কেন্দ্রগুলোতে মানুষের মাঝে মাস্ক পরার প্রবণতা কম। আজকের অভিযানে মাস্ক না পরার অপরাধে ৩০ জনকে ৪ হাজার ৫০০ টাকা জরিমানা করা হয়েছে। এছাড়া বিনোদন কেন্দ্রগুলোতে না আসার জন্য মাইকিং করে নিরুৎসাহিত করা হচ্ছে। সবাই যাতে মাস্ক পরিধান করে সে লক্ষ্যে উদ্বুদ্ধ ও মাস্ক বিতরণ করছি। করোনা সংক্রমণ রোধে অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

সিএম/এসএ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!