বিএনপি-জামায়াতের সন্ত্রাসী কর্মকাণ্ড প্রত্যাখ্যান করেছে জনগণ

পাঁচলাইশে স্বেচ্ছাসেবক লীগের বিক্ষোভ সমাবেশ

হরতাল-অবরোধের নামে বিএনপি-জামায়াতের নৈরাজ্য ও অগ্নিসন্ত্রাসের প্রতিবাদে বিক্ষোভ মিছিল এবং সমাবেশ করেছে চট্টগ্রাম নগরীর পাঁচলাইশ থানা স্বেচ্ছাসেবক লীগ।

সোমবার (১৩ নভেম্বর) সকাল ১০টার দিকে বিক্ষোভ মিছিল নগরীর মুরাদপুর থেকে শুরু হয়ে দুই নম্বর গেট এলাকায় গিয়ে শেষ হয়।

মিছিলের নেতৃত্ব দেন চট্টগ্রাম মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের প্রচার সম্পাদক তোসাদ্দেক নূর চৌধুরী তপু।

মিছিল পরবর্তী সমাবেশে তোসাদ্দেক নূর চৌধুরী তপু বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের ভাগ্যোন্নয়নের জন্য নিরলস পরিশ্রম করে যাচ্ছে। অন্যদিকে বিএনপির আগুন-সন্ত্রাসীরা উন্নয়নের অগ্রযাত্রায় ব্যাঘাত ঘটাতে হরতাল-অবরোধের নামে সাধারণ মানুষের ওপর হামলা চালাচ্ছে।

তিনি আরও বলেন, শান্তিপূর্ণ সমাবেশের নামে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর ওপর ককটেল নিক্ষেপ, বাস ও যাত্রীদের ওপর হামলা, পুলিশ বক্সে আগুন, প্রধান বিচারপতির বাসভবনে হামলা করায় সাধারণ মানুষ বিএনপি-জামায়াতের সন্ত্রাসী কর্মকাণ্ডকে প্রত্যাখ্যান করেছে। প্রশাসনকে এই হামলাকারীদের দ্রুত আইনের আওতায় আনতে হবে। অন্যথায় স্বেচ্ছাসেবক লীগ এই আগুন-সন্ত্রাসীদের বিরুদ্ধে কঠোর অবস্থান নিতে বাধ্য হবে।

নগর স্বেচ্ছাসেবক লীগের সংগঠক রফিকুল আলম সুজনের সভাপতিত্বে ও স্নেহাশীষ বড়ুয়া সোহেলের সঞ্চালনায় এসময় আরও উপস্থিত ছিলেন পাঁচলাইশ থানা স্বেচ্ছাসেবক লীগ নেতা রফিকুল ইসলাম সুজন, মোস্তফা কামাল রাসেল, রতন দাশ, মো. সুমন, মো. সাইফুল, ইশতিয়াক মণি।

আরও উপস্থিত ছিলেন থানা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সোহেল বড়ুয়া, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য আবারুল রাফি, থানা ছাত্রলীগ নেতা মো. আলী, ইমরান হোসেন ইমন, রনি মহাজন, ইনজামুল ইসলাম সাকিব, মো. সোহেল, আল- আমিন শেখ, সুমন শেখ, ৮ নম্বর ওয়ার্ড ছাত্রলীগ নেতা মো. সাকিব।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!