প্রধানমন্ত্রীর ২৫ লাখ টাকার সঞ্চয়পত্র পেল চট্টগ্রামের ছাত্রনেতার পরিবার

চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলা আওয়ামী লীগের প্রয়াত তথ্য ও গবেষণা সম্পাদক, চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও ফটিকছড়ি উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জামাল পাশা শওকতের পরিবারকে অনুদান হিসেবে ২৫ লাখ টাকার পারিবারিক সঞ্চয়পত্র দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

উল্লেখ্য, বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী ও দলের নিবেদিতপ্রাণ কর্মী জামাল পাশা শওকত ২০২২ সালের ৩১ মার্চ দূরারোগ্য ব্যধি ব্রেইন টিউমারে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে সঞ্চয়পত্রটি জামাল পাশা শওকতের পরিবারের হাতে তুলে দেন বাংলাদেশ আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদবিষয়ক উপ-কমিটির সদস্য মাহমুদ সালাহউদ্দিন চৌধুরী।

এ সময় উপস্থিত ছিলেন হাটহাজারী পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন, সহ-সভাপতি মো. সোলাইমান, উত্তর জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আবদুল্লাহ আল মামুন, সাবেক ছাত্রনেতা ওমর ফারুক চৌধুরী জীবন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় কলেজের প্রভাষক মুরাদ হোসেন চৌধুরী, ফরহাদাবাদ ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইকবাল হোসেন তালুকদার, উত্তর জেলা ছাত্রলীগের স্কুলছাত্রবিষয়ক সম্পাদক মোহাম্মদ আসিফ আলমসহ আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠন সমুহের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু ও সুস্থ জীবন কামনাসহ ধন্যবাদ ও অশেষ কৃতজ্ঞতা প্রকাশ করেছেন শওকতের পরিবারবর্গ।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!