ব্যবসায়ী রফিক হত্যায় জড়িতদের গ্রেপ্তারের দাবিতে পতেঙ্গায় মানববন্ধন

চট্টগ্রামের পতেঙ্গা থানা এলাকায় ব্যবসায়ী রফিক হত্যার ঘটনায় জড়িতদের গ্রেপ্তার ও শাস্তির দাবিতে মানববন্ধন করেছে স্থানীয়রা।

বুধবার (১৫ ফেব্রুয়ারি) সকাল ১১টার দিকে চট্টগ্রামের পতেঙ্গা থানার শাহ আমানত এয়ারপোর্ট মোড়ে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

বক্তারা বলেন, ‘ইলিয়াস প্রকাশ গাভী ইলিয়াস ও তার পুরো পরিবার একটি সন্ত্রাসী পরিবার। এলাকায় ও প্রশাসনের কাছে তার পরিবারটি সন্ত্রাসী, মাদক ব্যবসায়ী ও ডাকাতির কাজে জড়িত থাকার বিষয়টি স্পষ্ট। ইলিয়াসের একজন জলদস্যু, ডাকাত ও খুৃনি। তার বিরুদ্ধে রয়েছে হত্যা, মাদক ও সাগরে জলদস্যুতাসহ অসংখ্যা মামলা। এসব মামলায় বেশ কয়েকবার জেলেও গেছে সে। জেল থেকে বেরিয়ে আবারও অপরাধ করে বেড়াচ্ছে ইলিয়াস ও তার বাহিনী।’

মানববন্ধনে উপস্থিত ছিলেন ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য ওয়াহিদুল আলম চৌধুরী, ৪১ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি হাসান হাবীব সেতু, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা ওয়াহিদ মাস্টারসহ চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ৪০ ও ৪১ নম্বর ওয়ার্ডের স্থানীয় লোকজন অংশ নেয়। লোকজন অংশ নেয়।

এর আগে গত ৮ ফেব্রুয়ারি সন্ধ্যা ৭টার দিকে পতেঙ্গা থানার ভিআইপি সড়কের টিকে গ্রুপের মাঠে মোটরসাইকেল থেকে নামিয়ে মো. রফিক নামের এক তেল ব্যবসায়ীকে খুন করা হয়। এই ঘটনায় থানায় পতেঙ্গা থানার নাগর আলীর নতুন বাড়ির মৃত হোসেন আহম্মদের ছেলে মো. ইয়িলাছকে (৫৫) প্রধান আসামি করে মামলা হয়। এই মামলায় আরও ১৯ জনের নাম উল্লেখ করা হয়েছে।

এমএ/এমএফও

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!