পেকুয়ায় যুবক হত্যার ঘটনায় দুই মামলা: আটক ৬

পেকুয়ায় যুবক হত্যার ঘটনায় দুই মামলা: আটক ৬ 1পেকুয়া প্রতিনিধি : পেকুয়ায় সন্ত্রাসীদের গুলিতে যুবক মো: আবুল হোসেন (মো: হাশেম) নিহত তার ভাই মো: শাহাজাহান আহত ও অস্ত্র উদ্ধারের ঘটনায় দুইটি মামলা রুজু হয়েছে। ভিকটিম মো: শাহাজাহান বাদি হয়ে হত্যা মামলায় (মামলা নং-২৭/১৮) ১২জন আর থানার এসআই শফিকুর রহমান বাদি হয়ে অস্ত্র উদ্ধার মামলায় (মামলা নং-২৮/১৮) ৬জনকে আসামী করা হয়েছে। বৃহস্পতিবার (৩১ মে) মামলা দুটি রেকর্ড করা হয়।

হত্যা মামলার আসামীরা হলেন, এহসান আরফাত মো: ইয়াসিন, মো: তোফাইল, মো: সাদ্দাম, সালাউদ্দিন, আবুল শামা, মো: শাকের, মো: তোফাইল (২), মো: বেলাল উদ্দিন, মো: কাইয়ুম, মো: রফিক, মো: ওসমাণ, মো: মকছুদ।

অস্ত্র মামলার আসামীরা হলেন, এহসান আরফাত মো: ইয়াসিন, মো: কাইয়ুম, মো: সাদ্দাম, আবুল শামা, সালাউদ্দিন, মো: তোফাইল। তার মধ্যে ঘটনার দিন ও পরেরদিন ৮জনকে আটক করা হলেও ৬জনকে মামলার এজাহারভুক্ত করে আদালতে প্রেরণ করা হয়। বাকি দু’জনকে ছেড়ে দেওয়া হয়েছে।

উল্লেখ্য: মঙ্গলবার (৩০ মে) দিনগত রাত ১টার সদর ইউনিয়নের বাইম্যাখালী এলাকায় উল্লেখিত অস্ত্রধারীদের গুলিতে মো: হাশেম নিহত তার ভাই মো: শাহাজাহান গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হয়। ছাগল চুরির অভিযোগে আসামীদের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দেওয়ায় তাদেরকে গুলি করে বলে ভুক্তভোগিদের দাবী।

পেকুয়া থানার ওসি জহিরুল ইসলাম খান জানিয়েছেন, মো: হাশেমকে হত্যা তার ভাইকে আহত ও অস্ত্র উদ্ধারের ঘটনায় পৃথক দুইটি মামলা রুজু করা হয়েছে। জড়িত ৬জনকে আটক করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। বাকি আসামীদের আটকের সর্বাত্বক অভিযান অব্যাহত আছে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!