পেকুয়ায় গৃহকর্মীকে ধর্ষণের অভিযোগে কিশোর গ্রেপ্তার

পেকুয়ায় ধর্ষণের শিকার হয়ে বিষপানে আত্মহত্যা চেষ্টা চালিয়েছে ১৪ বছর বয়সী এক কিশোরী গৃহকর্মী। রোববার (১৯ মে)রাত ১২ টার দিকে এ ঘটনা ঘটে। পরে পেকুয়া থানার উপ পরিদর্শক কাজী আব্দুল মালেকের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে ধর্ষিতাকে উদ্ধার করে। ধর্ষণের অভিযোগে মো. ছোটন (১৫)কে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃত মো. ছোটন পেকুয়া সদর ইউনিয়নের সিকদার পাড়া এলাকার চাঁদ মিয়ার ছেলে ও পেকুয়ার একটি প্রাইভেট স্কুলের ৮ম শ্রেণীর ছাত্র।

পেকুয়া থানার উপ-পরিদর্শক কাজী আব্দুল মালেক বলেন, পেকুয়া সদর ইউনিয়নের সিকদার পাড়ার একটি বাড়িতে গৃহকর্মীর কাজ করতো ওই কিশোরী। রোববার মাঝরাতে তিনি প্রতিবেশী এক কিশোরের দ্বারা ধর্ষণের শিকার হন। পরে বিষপানে আত্মহত্যার চেষ্টার খবরে আমরা ঘটনাস্থলে যাই। তাৎক্ষণিকভাবে ভুক্তভোগীকে উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে কক্সবাজার সদর হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে। সেইসাথে অভিযান চালিয়ে একই এলাকা থেকে অভিযুক্ত মো. ছোটনকে আটক করা হয়।

পেকুয়া থানার ওসি জাকির হোসেন ভূঁইয়া বলেন, এ ঘটনায় ভুক্তভোগী কিশোরীর মা বাদি হয়ে পেকুয়া থানায় সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করেছেন। আটক মো. ছোটনকে এ মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতের চালান করা হয়েছে। বর্তমানে তিনি জেলহাজতে আছেন।

এসএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!