নির্বাচন ঠেকাতে গাড়ি ভাঙচুর ও টায়ার জ্বালিয়ে আগুন পেকুয়ায়

কক্সবাজারের পেকুয়ায় নির্বাচন প্রতিহত করতে গাড়ি ভাঙচুর ও রাস্তায় টায়ার জ্বালিয়ে বিক্ষোভ করেছে বিএনপি-জামায়াতের সমর্থকরা।

শনিবার (৬ ডিসেম্বর) দুপুরের দিকে পেকুয়ার বিভিন্ন সড়কে এ তাণ্ডব চালানো হয়।

খোঁজ নিয়ে জানা গেছে, পেকুয়া সিকদার পাড়া ডাবল ব্রিজ সংলগ্ন এলাকায় উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ও স্থানীয় ইউপি সদস্য শাহনেওয়াজ আযাদের নেতৃত্বে দেশীয় অস্ত্র নিয়ে ২০-৩০ জনের একটি দল রাস্তায় টায়ার জ্বালিয়ে সড়ক অবরোধ করে। এসময় তারা নির্বাচনবিরোধী শ্লোগান দিয়ে ব্যাটারিচালিত বেশ কয়েকটি ইজিবাইক ভাঙচুর করেন।

এয়াড়া পেকুয়া বাজারের পশ্চিম পাশে বিএনপি নেতা নুরুল আলমের নেতৃত্বে বাজারের পূর্ব পাশে যুবদল নেতা শোয়েবের নেতৃত্বে রাস্তাায় গাছ ফেলে সড়ক অবরোধ ও গাড়ি ভাঙচুর করা হয়। পরে ঘটনাস্থলে পুলিশ ও বিজিবি পৌঁছালে তারা পালিয়ে যায়।

জানতে চাইলে বিএনপি নেতা শাহনেওয়াজ আযাদ বলেন, ‘শেখ হাসিনার নেতৃত্বে ডামি নির্বাচন এদেশের জনগণ মানে না। জনগণ আগামীকালের (রোববার) নির্বাচন বর্জন করেছে। আমরা আমাদের ভোটাধিকার ফিরে পেতে রাস্তায় নেমেছি।’

এ ব্যাপারে পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইলিয়াছ বলেন, ‘যারা মানুষের জানমালের ক্ষতি করে তারা দেশের শত্রু, জনগণের শত্রু। পুলিশ ভাঙচুরকারীদের ধরতে অভিযান চালাচ্ছে।’

ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!