নাসিরাবাদের ‘মধুকুঞ্জ’ থেকে ছাত্রলীগ নেতা ধরা তিন তরুণীসহ

নগর ছাত্রলীগের শীর্ষনেতারা তদবিরে গেলেন থানায়

চট্টগ্রাম নগরীর নাসিরাবাদ এলাকার এক ‘মধুকুঞ্জে’ অসামাজিক কার্যকলাপে জড়িত থাকা অবস্থায় তিন তরুণীসহ এক ছাত্রলীগ নেতাকে হাতেনাতে আটক করেছে পাঁচলাইশ থানা পুলিশ। ছাত্রলীগ নেতা ছাড়া ওই বাসা থেকে আটক করা হয় আরও পাঁচ যুবককে।

অসামাজিক কার্যকলাপের অভিযোগে ৫-৬ জনকে গ্রেপ্তার করার কথা স্বীকার করে নিলেও আটক আসামিদের নাম প্রকাশ করার ক্ষেত্রে লুকোচুরি করছে পাঁচলাইশ থানা পুলিশ।

জানা গেছে, বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) রাত আটটার দিকে চট্টগ্রাম নগরীর নাসিরাবাদ হাউজিং সোসাইটির ৫ নম্বর রোডের ১২ নম্বর বাসা থেকে তিনজন তরুণীসহ পাঁচলাইশ থানা পুলিশের হাতে আটক হওয়া ওই ছাত্রলীগ নেতার নাম আব্দুল আল আহাদ।

তিনি পাঁচলাইশ থানা ছাত্রলীগের সহ সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন বলে চট্টগ্রাম প্রতিদিনকে নিশ্চিত করেছে ছাত্রলীগের দায়িত্বশীল একটি সূত্র।

তরুণীসহ গ্রেপ্তার হওয়া ছাত্রলীগ নেতা আহাদের বিরুদ্ধে বিভিন্ন সময়ে একাধিক মামলা দায়ের হয়েছে পাঁচলাইশ ও চকবাজার থানায়। ফুটপাত ও গার্মেন্টসকেন্দ্রিক চাঁদাবাজিতে তিনি দীর্ঘদিন ধরে সক্রিয়। পাঁচলাইশ থানা ছাত্রলীগের বিতর্কিত কমিটিতে তাকে সহ-সভাপতি করা হয় তাকে।

এই বিষয়ে জানতে পাঁচলাইশ থানার পরিদর্শক তদন্ত সাদেকুর রহমানকে ফোন করা হলে চট্টগ্রাম প্রতিদিনকে তিনি বলেন, ‘আমরা ৫-৬ জনকে আটক করেছি। তবে সেখানে আহাদ নামে কেউ আছে কিনা সেটি এখনও জানি না। নামের তালিকা পেলে আপনাদের জানাবো।’

এরপরই ওই প্রান্ত থেকে ফোন সংযোগ বিচ্ছিন্ন করে দেন তিনি।

এদিকে গ্রেপ্তার হওয়া ছাত্রলীগ নেতা আহাদকে ছাড়িয়ে নিতে নগর ছাত্রলীগের এক শীর্ষ নেতাসহ এমইএস কলেজ ছাত্রলীগের এক শীর্ষ নেতা বর্তমানে থানায় অবস্থান নিয়ে তদবির করছেন বলে একাধিক সূত্রে নিশ্চিত হওয়া গেছে।

এআরটি/সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!