নগরীতে খেলার মাঠে দেয়াল ধসে দর্শকের মৃত্যু

নগরীতে খেলার মাঠে দেয়াল ধসে দর্শকের মৃত্যু 1নিজস্ব প্রতিবেদক : মাঠে ক্রিকেট খেলছিলেন শিশু-কিশোররা। আর পাশের দেয়ালে বসে সে খেলা উপভোগ করছিলেন কিছু দর্শক। হঠাৎ সেই দেয়াল ধসে চাপা পড়ে নিহত হন এক যুবক। আহত হন আরও দু‘জন।

নগরীর পশ্চিম মাদারবাড়ি ওয়ার্ড এলাকার বালুর মাঠে শনিবার (১৮ নভেম্বর) বিকেল ৫টার দিকে এ ঘটনা ঘটে। নিহত যুবকের নাম মোহাম্মদ ইসহাক (২৮)। সে পশ্চিম মাদারবাড়ির আবদুল হকের ছেলে।

আর আহত দুজনের তাৎক্ষনিক নাম ও পরিচয় পাওয়া যায়নি। তাদেরকে প্রথমিকভাবে স্থানীয় একটি হাসপাতালে ভর্তির পর আশঙ্কাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান পশ্চিম মাদারবাড়ি ওয়ার্ড কাউন্সিলর গোলাম মো. জোবায়ের।

কাউন্সিলর গোলাম মো. জোবায়ের বলেন, বালুর মাঠে প্রতিদিনই শিশু-কিশোররা খেলাধূলা করে। শনিবার বিকেলেও একদল শিশু-কিশোর খেলছিল। মাঠের পাশের দেয়ালের ওপর বসে খেলা উপভোগ করছিল অনেকে এসময় দেয়ালটি ধসে পড়ে। এতে ঘটনাস্থলেই ইসহাক নামের ওই যুবকের মৃত্যু হয়। একই ঘটনায় আহত হয়েছেন আরও দুজন।

তিনি জানান, আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। দেয়ালটি স্থানীয় একটি বাড়ির সীমানা দেয়াল। এটি তেমন শক্ত ছিল না। পূরণো এই দেয়ালটি এরকম জরাজীর্ণ। এ অবস্থায় ধারণক্ষমতার চেয়ে বেশি লোকজন বসায় দেয়ালটি ধসে পড়ে। এটা নিচক একটি দুর্ঘটনা। এ ঘটনায় খেলারত শিশু-কিশোরদের মাঝে শোকের ছায়া নেমে আসে বলে জানান কাউন্সিলর।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!