দুই জলদস্যুসহ ১২ আসামি ধরা

চট্টগ্রামের মিরসরাইয়ে পৃথক দুটি অভিযানে দুই জলদস্যু ও বিভিন্ন মামলার ১০ আসামিকে গ্রেপ্তার করেছে মিরসরাই থানা পুলিশ।

সোমবার (৮ ফেব্রুয়ারি) দিবাগত রাতে উপজেলার মঘাদিয়া ইউনিয়নের বদিউল্যাপাড়া ও ওচমানপুর ইউনিয়নের মুহুরী প্রজেক্ট এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার দুই জলদস্যু হলো- ওচমানপুর ইউনিয়নের মুহুরী প্রজেক্ট এলাকার কবির আহম্মদের ছেলে এমরাজ হোসেন প্রকাশ এমরান ও বাগেরহাট জেলার রামপাল থানার গোবিন্দপুর গ্রামের মৃত মুজিদ শেখের ছেলে জাহাঙ্গীর হোসেন।

এ সময় তাদের কাছ থেকে জলদস্যুতার কাজে ব্যবহৃত একটি নৌকা, দুইটি রাম দা, একটি চাপাতি, একটি কিরিচ ও লুট করে নেওয়া একটি মোবাইল সেট উদ্ধার করা হয়েছে।

এছাড়া সোমবার রাতে অভিযান চালিয়ে বিভিন্ন মামলার ১০ আসামিকে গ্রেপ্তার করেছে।

এরা হলো- দক্ষিণ কুরুয়া গ্রামের ফাতমো বেগম, উত্তর হাইতকান্দি গ্রামের মোবারক হোসেন, সিরাজুদ্দৌলা, মায়ানী ইউনিয়নের সৈয়দালী এলাকার নিজাম উদ্দিন, মাসুদ রানা, সাইফুল ইসলাম, সাহাবুদ্দীন, আজাদ, রবি ও নুরুদ্দীন।

মিরসরাই থানার পরিদর্শক দীণেশ দাশগুপ্ত জানান, মিরসরাই অর্থনৈতিক অঞ্চল সংলগ্ন বঙ্গোপসাগরে জলদস্যুতার অভিযোগে এমরাজ হোসেন ও জাহাঙ্গীর নামে দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের বিরুদ্ধে মিরসরাই থানায় জলদস্যুতা ও অস্ত্র আইনে দুইটি মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার আসামিদের জেলহাজতে পাঠানো হয়েছে।

এসএ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!