চবি এলামনাই অ্যাসোসিয়েশন অফ কানাডা ইনক’র নতুন কমিটির অভিষেক

‘চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এলামনাই অ্যাসোসিয়েশন অফ কানাডা ইনক’র নতুন কমিটি অভিষেক ও সদস্যদের সম্মাননা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৩ জানুয়ারি) কানাডার টরেন্টো শহরের স্কারবরো চাইনিজ কালচারাল সেন্টারে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সংগঠনের সভাপতি শফিউদ্দিন আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রায় ৬০০ এলামনাই সদস্য অংশ নেয়।

বাংলাদেশ ও কানাডার জাতীয় সংগীত পরিবেশনা এবং সংগঠনের সাবেক সাধারণ সম্পাদক তাপস ভট্টাচার্য’র ‘ল্যান্ড একনোলেজমেন্ট’ পড়ার মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়।

এতে শুভেচ্ছা বক্তব্য দেন সংগঠনের প্রাক্তন সহ-সভাপতি সুধান রায়।

সংগঠনের সিদ্ধান্তসমূহ ঘোষণা করেন ইতিহাস বিভাগের শিক্ষক অধ্যাপক ড. শাহাদত হোসেন। তিনি নবগঠিত কার্যকরী পরিষদের সদস্যদের শপথ পাঠ করান।

অনুষ্ঠানে ফাইন্যান্সিয়াল প্ল্যান উপস্থাপন করেন ট্রেজারার রাজিব ঘোষ। পরে উপদেষ্টামণ্ডলী এবং আঞ্চলিক কমিটির সবাইকে মঞ্চে এনে পরিচয় করিয়ে দেওয়া হয়।

অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে উত্তরীয় পরিয়ে সম্মাননা জানানো হয় যথাক্রমে চবি’র শিক্ষক ড. সাইফুল্লাহ চৌধুরী, অধ্যাপক আবদুল জব্বার, অধ্যাপক শাহাদাত হোসেন, অধ্যাপক সুজিত দত্ত এবং সংগঠনের প্রাক্তন সভাপতি যথাক্রমে মোহাম্মদ ইলিয়াছ মিয়া, সমর পাল, বাহাউদ্দিন বাহার; প্রাক্তন সাধারণ সম্পাদক যথাক্রমে সব্যসাচী চক্রবর্তী, বিনয় মজুমদার, তাপস ভট্টাচার্য, কাজী জহির, ট্রেজারার নাসির আহমেদ, সরওয়ার জামান ও বিশ্বজিৎ পালকে।

এতে বক্তব্য রাখেন কার্যকরী কমিটির সদস্য নাজমুল মুন্সি, ড. সাইফুল্লাহ চৌধুরী, অধ্যাপক আবদুল জব্বার, এডভাইজর আমিন মিয়া, ফাউন্ডার সভাপতি মোহাম্মদ ইলিয়াস মিয়া, জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক জসিম উদ্দিন ও অধ্যাপক সুজিত দত্ত।

সংগঠনের সভাপতি শফি উদ্দিন আহমদ ও সাধারণ সম্পাদক খোরশেদ খান অভিষেক অনুষ্ঠানের পৃষ্ঠপোষকদের পরিচয় করিয়ে দেন।

পরে সাধারণ সম্পাদক খোরশেদ খানের সঞ্চালনায় সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করা হয়।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!