চট্টগ্রাম মেডিকেল কলেজে বঙ্গবন্ধু মেমোরিয়াল ফুটবল টুর্নামেন্ট

বিডিএফ-স্টুডেন্টস উইং, চট্টগ্রাম মেডিকেল কলেজ আয়োজিত ‘বঙ্গবন্ধু মেমোরিয়াল ইন্টার মেডিকেল ফুটবল টুর্নামেন্ট-২০২৩’ এর ফাইনাল ম্যাচ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

রোববার (২০ আগস্ট) চট্টগ্রাম মেডিকেল কলেজ মাঠে অনুষ্ঠিত ফাইনালের পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পোস্ট-গ্র‍্যাজুয়েট স্টুডেন্টস ডক্টরস এসোসিয়েশনের সভাপতি ডা. দিলীপ চৌধুরী, সাধারণ সম্পাদক ডা. সাইফুল ইসলাম বাদল, বাংলাদেশ ডক্টরস ফাউন্ডেশনের সদস্য ডা. আহমেদ রিজওয়ান আনোয়ার মাশরাফি এবং চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ইন্টার্ন ডক্টরস এসোসিয়েশনের ডাক্তারবৃন্দ।

বিডিএফ-স্টুডেন্টস উইং, চট্টগ্রাম মেডিকেল কলেজের সভাপতি সাহেদ কামালের সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন বিডিএফ-স্টুডেন্টস উইং, চট্টগ্রাম মেডিকেল কলেজের সাধারণ সম্পাদক আহসানুল করিম মাহরুস।

অনুষ্ঠানে বিডিএফ-স্টুডেন্টস উইং সভাপতি সাহেদ কামাল বলেন, ‘বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা প্রদর্শন পূর্বক এই টুর্নামেন্টটি আয়োজন করা হয়। বিভিন্ন মেডিকেলের স্টুডেন্টসদের মধ্যে একটি বন্ধুত্বপূর্ন সম্পর্ক তৈরিতে এই ধরনের ইন্টার মেডিকেল টুর্নামেন্ট গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করে।’

টুর্নামেন্টটি সফলভাবে সম্পূর্ন হওয়ায় অংশগ্রহণকারী সকল টিম এবং উপস্থিত সকল অতিথিদের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন তিনি।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!