চট্টগ্রামে শুরু হচ্ছে তিনদিন ব্যাপী গার্মেন্টস ও টেক্সটাইল মেশিনারী মেলা

চট্টগ্রামে শুরু হচ্ছে তিনদিন ব্যাপী আন্তর্জাতিক গার্মেন্টস এবং টেক্সটাইল মেশিনারী মেলা। আগামী ৪ থেকে ৬ এপ্রিল চট্টগ্রামের জিইসি কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত মেলায় বাংলাদেশ সহ ১৫ টি দেশের প্রায় ১৩৫ টি স্টল অংশ নেবে। মেলার আয়োজক সংস্থা রেডকার্পেট ৩৫৬ লি:।
মেলা উপলক্ষে শনিবার ( ৩০ মার্চ) দুপুরে চট্টগ্রাম প্রেস ক্লাবে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন রেড কার্পেট লি: এর ডিরেক্টর মার্কেটিং ফাতেমাতুজ জোহরা।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে জানানো হয়, এই মেলার সাথে একই ছাদের নিচে অনুষ্ঠিত হবে পোষাক ও বস্ত্র খাতের সাথে জড়িত আরো তিনটি প্রদর্শনী। এগুলো হচ্ছে বাংলাদেশ ইন্টারন্যাশনাল ফেব্রিক এন্ড ইয়ার্ন এক্সপো, বাংলাদেশ ইন্টারন্যাশনাল প্রিন্ট প্যাক এন্ড সাইন এক্সপো, বাংলাদেশ ইন্টারন্যাশনাল ডাইজ, পিগমেন্টস এন্ড কেমিক্যেল এক্সপো।
সংবাদ সম্মেলনে আয়োজকরা বলেন, প্রদর্শনীতে দেশী বিদেশী উৎপাদনকারী প্রতিষ্ঠান, ডিলার এবং সরবরাহকারীরা তাদের পন্যের নতুনত্ব ও এই খাতের সর্বশেষ অগ্রগতি তুলে ধরবেন। যার ফলে বাংলাদেশের শিল্প মালিক, ব্যবসায়ী, উদ্যোক্তা, টেকনিক্যাল এক্সপার্ট, ইঞ্জিনিয়ার এবং মার্চেন্ডাইজাররা ভীষন উপকৃত হবে।
মেলায় বিকেএমইএ এবং ওয়েল গ্রæপ পার্টনার হিসেবে রয়েছে। সংবাদ সম্মেলনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন রেড কার্পেট লি: এর সিইও আহমেদ ইমতিয়াজ, কিমেএমইএর সিনিয়র যুগ্ন সচিব আলতাফ উদ্দিন, ওয়েল গ্রæপের এমডি সিরাজুল ইসলাম, জ্যাক মেশিনারী ইম্পোর্ট এন্ড এক্সপোর্ট এর এমডি ফজলে করিম লিটন।
Attachments area

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!