চট্টগ্রামের ২ যুবদল নেতা পদ হারালেন আওয়ামী লীগের মিছিলে গিয়ে

আওয়ামী লীগের রাজনীতিতে সরব অংশগ্রহণ ও শেখ হাসিনার গুণগান গেয়ে ফেসবুক পোস্ট করায় পদ হারালেন চট্টগ্রাম নগরীর দুই যুবদল নেতা। তাদের দল থেকে আজীবনের জন্য বহিষ্কারাদেশ দিয়ে বিজ্ঞপ্তি জারি করে মহানগর যুবদল।

বহিষ্কৃত দুই নেতা হলেন নগরীর ১৪ নম্বর লালখানবাজার ওয়ার্ড যুবদলের যুগ্ম আহ্বায়ক মো. জাহেদুল করিম ও সদস্য লোকমান হোসেন।

রোববার (২৪ জুলাই) নগর যুবদলের সভাপতি মোশাররফ হোসেন দীপ্তি ও সাধারণ সম্পাদক মুহাম্মদ শাহেদের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, আওয়ামী লীগের দলীয় কর্মকাণ্ডে প্রকাশ্যে অংশগ্রহণ ও সাংগঠনিক শৃঙ্খলা ভঙ্গের সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে ১৪ নম্বর লালখানবাজার ওয়ার্ড যুবদলের যুগ্ম আহ্বায়ক মো. জাহেদুল করিম ও সদস্য লোকমান হোসেনকে দলের প্রাথমিক সদস্য পদসহ সকল পর্যায়ের পদ থেকে আজীবনের জন্য বহিষ্কার করা হয়েছে।

নগর যুবদলের দপ্তর সম্পাদক মুহাম্মাদ সাগির চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, ‘লালখানবাজার ওয়ার্ড যুবদলের যুগ্ম আহ্বায়ক মো. জাহেদুল করিম যুবদলের পদে থেকে এখন স্বেচ্ছাসেবক লীগের রাজনীতিতে সক্রিয়। অন্যদিকে যুবদলের সদস্য লোকমান হোসেন স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর আবুল হাসনাত বেলালের ছায়াসঙ্গী হিসেবে আওয়ামী রাজনীতি করছেন। তাদের দু’জনের বিরুদ্ধে সুর্নিদিষ্ট প্রমাণসহ অভিযোগ থাকায় দু’জনকে যুবদল থেকে আজীবনের জন্য বহিষ্কার করা হয়।’

বিএস/ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!