চট্টগ্রাম জেলার শ্রেষ্ঠ ওসি হলেন মিরসরাইয়ে কবির হোসেন

চট্টগ্রাম জেলার শ্রেষ্ঠ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নির্বাচিত হয়েছেন মিরসরাই থানার মো. কবির হোসেন।

রোববার (২৩ জুলাই) চট্টগ্রাম জেলা পুলিশ লাইনসে আয়োজিত মাসিক কল্যাণ ও আইনশৃঙ্খলা মিটিংয়ে বিগত জুন মাসে কোটি টাকা মূল্যের চোরাচালান, মাদক উদ্ধার, আন্তঃজেলা ডাকাত দলের সদস্য গ্রেপ্তার সহ সার্বিক কাজের মূল্যায়নের স্বীকৃতি হিসেবে শ্রেষ্ঠ ওসি হিসেবে তার হাতে পুরস্কার তুলে দেওয়া হয়।

কবির হোসেন মিরসরাই থানায় যোগদান করার পর চলতি বছর ফেব্রুয়ারি ও এপ্রিল মাসে এবং সর্বশেষ গত জুন মাসে তৃতীয়বারের মতো চট্টগ্রাম জেলা শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছেন।

মিরসরাই থানার ওসি মো. কবির হোসেন বলেন, ‘গত জুন মাসে কোটি টাকা মূল্যের চোরাচালান, মাদক উদ্ধার, আন্তঃজেলা চক্রের ৬ ডাকাত দেশীয় অস্ত্রসহ গ্রেপ্তার, রকেট লাঞ্চার উদ্ধার করা হয়। এছাড়া বিভিন্ন সিআর ওয়ারেন্ট তামিলের জন্য সার্বিক কার্যক্রম মূল্যায়নে স্বীকৃতি স্বরূপ চট্টগ্রাম জেলার পুলিশ সুপার এসএম শফিউল্লাহ আমাকে শ্রেষ্ঠ ওসি হিসেবে ক্রেস্ট ও সার্টিফিকেট প্রদান করেছেন।’

তিনি আরও বলেন, ‘আমাকে আগামীর পথে অনেক অনুপ্রেরণা দেবে এই সম্মাননা। মানুষের জন্য সব সময় কাজ করে যাব।’

কবির হোসেন ২০০৭ সালে বাংলাদেশ পুলিশ বাহিনীতে উপ-পরিদর্শক পদে যোগদান করেন। ২০২২ সালের ৬ মার্চ মিরসরাই থানায় ওসি হিসেবে যোগ দেন তিনি। এর আগে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ হিসেবে দায়িত্ব পালন করেছেন কবির হোসেন।

ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!