চকরিয়ায় চিংড়িজোনে ডাকাতির চেষ্টা রুখে দিল পুলিশ

চকরিয়ায় চিংড়িজোনে ডাকাতির চেষ্টা রুখে দিল পুলিশ 1মুকুল কান্তি দাশ,চকরিয়া: কক্সবাজারের চকরিয়ার দুর্গম চিংড়িজোন চরণদ্বীপ এলাকায় মাছ ডাকাতির চেষ্টা ব্যর্থ করে দিয়েছে পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে সশস্ত্র ডাকাতদল জলপথে পালিয়ে গেলেও পিছু ধাওয়া করে মো.সরওয়ার আলম নামের এক ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তার কাছ থেকে উদ্ধার করা হয় ১টি ওয়ান শুটার গান (এলজি) ও ৫ রাউন্ড শর্টগানের গুলি। শনিবার ভোর ৫টার দিকে এঘটনা ঘটে।
অস্ত্র ও গুলিসহ গ্রেপ্তার হওয়া সরওয়ার আলম (২৯) ডুলাহাজারা ইউনিয়নের ডুমখালী গ্রামের ফরিদুল আলমের ছেলে। তার বিরুদ্ধে এসআই মো.আলমগীর বাদি হয়ে অস্ত্র আইনে মামলা দায়ের করেছেন। এরপূর্বেও একটি ডাকাতি চেষ্টা মামলার আসামী ছিলেন সরওয়ার।
প্রত্যক্ষদর্শীরা জানায়, কুখ্যাত ডাকাত সর্দার লম্বা বেলালের নেতৃত্বে একদল সশস্ত্র ডাকাত গতকাল শনিবার ভোররাতে চরণদ্বীপের চিংড়ি ঘেরে মাছ ডাকাতি করতে যায়। এখবর পেয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.বখতিয়ার উদ্দিন চৌধুরীর নেতৃত্বে এসআই সুকান্ত চৌধুরী, মো.আলমগীর ও দেবব্রতসহ একদল পুলিশ অভিযান চালায়। চিংড়ি ঘেরের খালের পাড়ে পুলিশের উপস্থিতি টের পেয়ে অন্তত ৫’শ গজ দূরে অবস্থানরত ডাকাতদল জলপথে পালিয়ে যায়।এসময় ৪-৫ রাউন্ড ফাঁকা গুলি বর্ষণ হয়।
চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, পিছু ধাওয়া করে গুলি ও এলজিসহ সরওয়ারকে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে মামলা দায়েরের পর আদালতে পাঠানো হয়েছে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!