খুলশী থানা ছাত্রলীগ যুবলীগ’র শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন

খুলশী থানা ছাত্রলীগ যুবলীগ’র শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন 1প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৩৬ তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে খুলশী থানা আওয়ামী যুবলীগ ও ছাত্রলীগের যৌথ উদ্যোগে নাসিরাবাদস্থ আলমাস খাতুন জামে মসজিদে ১৭ই মে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় ।

এতে মুনাজাত পরিচালনা করেন উক্ত মসজিদের খতিব মাওলানা হাফেজ নুরুচ্ছফা । মুনাজাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা এবং দেশবাসীর জন্য দোয়া করা হয়। পরে এক আলোচনা সভা নাসিরাবাদস্থ সাথী কমিউনিটি সেন্টারে খুলশী থানা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক ও মহানগর স্বেচ্চাসেবকলীগ নেতা জাহেদ হোসেন টিটুর সভাপতিত্বে ও মহানগর ছাত্রলীগ নেতা নুরুল ইসলাম সুমনের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন- চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের সদস্য সাইফুদ্দিন খালেদ বাহার।

প্রধান বক্তা ছিলেন- চট্টগ্রাম মহানগর যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য মশিউর রহমান দিদার।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য ও ওমর গণি এম.ই.এস বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্র সংসদের ভি.পি ওয়াসিম উদ্দিন চৌধুরী, কলেজ ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ মোহসীন।
আলোচনা সভায় বক্তারা বলেন- বাংলাদেশের উন্নয়ন ও অগ্রগতি এবং গণতন্ত্র বিকাশে বঙ্গবন্ধুর তনয়া শেখ হাসিনার অবদান অপরিসীম। তাঁর দূরদৃষ্টি, বলিষ্ট নেতৃত্ব এবং জনকল্যাণমুখী কার্যক্রমে দেশ আজ এগিয়ে যাচ্ছে। ক্রমাগত প্রবৃদ্ধি অর্জন সহ মাথাপিছু আয় বাড়ছে, কমছে দারিদ্রতার হার। নিজস্ব অর্থায়নে পদ্মাসেতুর মত বৃহৎ প্রকল্প বাস্তবায়িত হচ্ছে। দেশকে একটি সুখী সমৃদ্ধি সোনার বাংলায় পরিণত করতে তিনি ভিশন-২০২১ এবং ভিশন- ২০৪১ কর্মসূচী গ্রহণ করেছেন। গণতন্ত্র উন্নয়ন ও জনগণের কল্যাণে শেখ হাসিনার এসব যুগান্তকারী কর্মসূচী বাংলার ইতিহাসে চিরভাস্বর হয়ে থাকবে। বক্তারা আরো বলেন- বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষ্যে সরকারের অব্যাহত সাফল্যসহ তাঁর নিজের ও পরিবারের সকল সদস্যের সুস্বাস্থ্য, দীর্ঘায়ু, সুখ সমৃদ্ধি ও কল্যাণ কামনা করে।
এ সময় আরো উপস্থিত ছিলেন- ৮নং শুলক বহর ওয়ার্ড যুবলীগের সহ সভাপতি মোঃ সোলে রানা, মহানগর যুবলীগ নেতা মোঃ সেলিম, ফিরোজ আহমেদ, কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য রাজেশ বড়–য়া, ইউছুফ খান। চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সহ-সভাপতি শাহীন মোল্লা, সৌমন বড়–য়া, ওমর গণি এম.ই.এস. বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগ নেতা রেজাউল করিম রিটন, আমিনুল ইসলাম রাসেল, মোঃ ফয়সাল, নাজমুল হাসান, নুর নবী শাহেদ, আব্দুুর রাকিব, আব্দুর রহিম শামীম, মোঃ রুবেল, প্রমি, আল আমিন, মোঃ আবির, তৌহিদ উদ্দিন মানিক, সিকদার সুমন, ফজলে আজীম মোঃ ছিবগাতুল্লাহ, মোঃ মুমিনুল হক, শাহাদাত হোসেন মানিক, সৈকত দাশ, মোঃ মহিম আজম, মোঃ আরিফ “প্রমুখ”। প্রেস বিজ্ঞপ্তি ।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!