করোনা চিকিৎসা সেবায় রোটারির অ্যাম্বুলেন্স প্রদান

বিশ্বের দুইশতাধিক দেশের মতো বাংলাদেশেও আর্ত মানবতার সেবায় কাজ করছে রোটারি ইন্টারন্যাশনাল। তারই অংশ হিসেব করোনাভাইরাসে আক্রান্তদের চিকিৎসা সেবায় এবং করোনা ভাইরাসের সংক্রমণে মৃত্যুবরণকারী ব্যক্তিদের পরিবহনের জন্য একটি অ্যাম্বুলেন্স প্রদান করে সহযোগিতার হাত বাড়িয়ে দিলো রোটারি ইন্টারন্যাশনাল (কর্ণফুলী জোন)।

বৃহস্পতিবার (৪ জুন) সকাল ১০ টায় দামপাড়াস্থ চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশলাইন্স সদর দপ্তরে পুলিশ কমিশনার ও আঞ্জুমান মুফিদুল ইসলাম চট্টগ্রামের সভাপতি মো. মাহাবুবর রহমানের হাতে রোটারি ইন্টারন্যাশনাল (কর্ণফুলী জোন) এর পক্ষ থেকে অ্যাম্বুলেন্সটি হস্তান্তর করেন রোটারি ইন্টারন্যাশনাল কর্ণফুলী জোনের ডিস্ট্রিক্ট গভর্নর প্রিন্সিপাল কর্নেল (অব.) আতাউর রহমান পীর।

পুলিশ কমিশনার আর্ত মানবতার সেবায় রোটারি ইন্টারন্যাশনালের এই উদ্যোগ করোনা প্রতিরোধে আঞ্জুমান মুফিদুল ইসলাম চট্টগ্রামের কার্যক্রমকে আরো গতিশীল করবে বলে মন্তব্য করেন।

অ্যাম্বুলেন্স হস্তান্তর অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) এস এম মোস্তাক আহমেদ খান, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) শ্যামল কুমার নাথ, রোটারি ইন্টারন্যাশনালের অ্যাম্বুলেন্স প্রকল্প চেয়ারম্যান রোটারিয়ান সামিনা ইসলাম, রোটারিয়ান লে. গভর্নর মাহফুজুল হক, চার্টার প্রেসিডেন্ট মোহাম্মদ শাহজাহান, রোটারিয়ান মতিউর রহমানসহ আঞ্জুমান মফিদুল ইসলাম চট্টগ্রাম ও রোটারি ইন্টারন্যাশনাল চট্টগ্রামের নেতৃবৃন্দ।

এমএহক

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!