কক্সবাজারে শঙ্খ ও উলুধ্বনি প্রতিযোগিতার বাছাই

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ কেন্দ্রীয় কমিটির উদ্যোগে জাতীয় পর্যায়ে অনুষ্ঠিত হচ্ছে শঙ্খধ্বনি ও উলুধ্বনি প্রতিযোগিতা।

এরই অংশ হিসেবে শুক্রবার (১১ সেপ্টেম্বর) কক্সবাজার জেলার বাছাই পর্ব অনুষ্ঠিত হয়েছে। সকাল ১১টায় ঘোনারপাড়াস্থ শ্রী শ্রী রাধা দামোদর মন্দির (ইস্কন) প্রাঙ্গণে জেলা পূজা উদযাপন পরিষদের উদ্যোগে অনুষ্ঠিত এই প্রতিযোগিতার উদ্বোধন করেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের কেন্দ্রীয় সভাপতি মিলন কান্তি দত্ত।

জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অ্যাডভোকেট রনজিত দাশের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বাবুল শর্মার পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের সাবেক সাধারণ সম্পাদক তাপস কুমার পাল, বর্তমান বিভাগীয় যুগ্ম সম্পাদক শ্যামল কুমার পালিত ও বিভাগীয় সাংগঠনিক সম্পাদক পদ্মবতী দেবী।

উপস্থিত ছিলেন জেলা পূজা উদযাপন পরিষদের সহ-সভাপতি রতন দাশ, বিপুল সেন, যুগ্ম সাধারণ সম্পাদক দীপক শর্মা দীপু, সুরুপম পাল পানৃজু, সাংগঠনিক সম্পাদক বিশ্বজিত পাল বিশু, পৌর পূজা উদযাপন পরিষদের সভাপতি বেন্টু দাশ, জেলা পূজা কমিটির কর্মকর্তা বলরাম দাশ অনুপম, শুভ দাশ প্রমুখ।

প্রতিযোগিতায় প্রধান বিচারক ছিলেন জেলা পূজা উদযাপন পরিষদের সহ-সভাপতি অধ্যক্ষ অজিত দাশ, রাধা দামোদর মন্দিরের অধ্যক্ষ প্রকৌশলী রাধা গোবিন্দ দাস ও সবিতা মল্লিক। প্রতিযোগিতা পরিচালনা করেন নারায়ণ দাশ ও মৃদুল মল্লিক।

কক্সবাজার জেলার বাছাই পর্বে উত্তীর্ণ হয়েছেন শঙ্খধ্বনিতে প্রথম রমা দাশ (কক্সবাজার পৌরসভা), দ্বিতীয় তৃণা পাল (সদর উপজেলা), তৃতীয় রুমকা সুশীল (পেকুয়া) এবং উলুধ্বনিতে প্রথম অন্জনা শর্মা (রামু), সুমা দাশ (কক্সবাজার পৌরসভা) ও তৃতীয় নিখা দে (কক্সবাজার পৌরসভা)। প্রতিযোগিতায় জেলার উপজেলা ও পৌরসভা থেকে প্রতিযোগিরা অংশগ্রহণ করেন।

এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!