ইয়াবা নিয়ে ঢাকা যাওয়ার পথে জনপ্রতিনিধি গ্রেফতার

চট্টগ্রামে ইয়াবাসহ এক জনপ্রতিনিধি ও তার এক সহযোগীকে গ্রেফতার করেছে পুলিশ। ইয়াবা বিক্রির উদ্দেশ্যে ঢাকা যাওয়ার পথে গ্রেফতার হওয়া এই জনপ্রতিনিধির দেওয়া তথ্যে চন্দনাইশ থেকে আরও একজনকেও গ্রেফতার করে পুলিশ, উদ্ধার করে আট হাজার পিস ইয়াবা।

পুলিশ সূত্রে জানা গেছে গ্রেফতার হওয়া ওই জনপ্রতিনিধি হচ্ছেন চন্দনাইশের দোহাজারী ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের মেম্বার চন্দন ধর (৪৮)। সম্প্রতি দোহাজারী ইউনিয়নকে পৌরসভায় অন্তর্ভুক্ত করায় তিনি পৌরসভার ৬ নং ওয়ার্ডে সহায়ক সদস্য পরিচয় বহন করেন।

সোমবার (২৫ নভেম্বর) দিবাগত রাতে স্টেশন রোড থেকে সহযোগী মো. শাহেদসহ (৩৩) তাকে গ্রেফতার করে কোতোয়ালী থানা পুলিশ। পরে তার দেওয়া তথ্য অনুযায়ী অভিযান চালিয়ে মঙ্গলবার সকালে চন্দনাইশ থেকে মো. মোর্শেদকে (৩১) গ্রেফতার করে পুলিশ।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বলেন, গত রাতে ঢাকা যাওয়ার পথে চট্টগ্রাম স্টেশন থেকে আট হাজার ইয়াবাসহ চন্দর ধর নামের একজন জনপ্রতিনিধি ও তার এক সহযোগীকে গ্রেফতার করা হয়েছে। তাদের দেওয়া তথ্যে চন্দনাইশ অভিযান চালিয়ে মঙ্গলবার সকালে আরও এক ইয়াবা ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। চন্দন ধর দোহাজারী ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের মেম্বার ছিলেন।

তিনজনের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে বলেও জানান ওসি মহসীন।

এডি/সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!