ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী আটক

ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী আটক 1প্রতিদিন ডেস্ক : নগরীর ফিরোজশাহ কলোনি এলাকায় অভিযান চালিয়ে ইয়াবা বিক্রির সময় ফেরদাউস নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭ । এ সময় তার কাছে গাঁজা ও মদ বিক্রির টাকাও পাওয়া যায় । ফেরদৌস ওই এলাকার মৃত মফিজুর রহমানের পুত্র ।

বুধবার (৮ ফেব্রুয়ারি) বিকেল চারটায় তাকে আটক করা হয়।

র‌্যাবের সদস্যরা তার কাছ থেকে ২ হাজার ১৩০ পিস ইয়াবা ৮০ গ্রাম গাঁজা এবং মাদক বিক্রির নগদ ৩৫ হাজার ৪৯০ টাকা উদ্ধার করে ।

র‌্যাব-৭ এর জনসংযোগ শাখা থেকে পাঠানো তথ্যে বলা হয়, ফেরদৌস একজন পেশাদার মাদক ব্যবসায়ী। তিনি দীর্ঘদিন যাবত মদ, গাঁজা, ইয়াবাসহ বিভিন্ন ধরনের মাদক বিক্রি করে আসছিল। ফলে উক্ত কলোনীর যুবসমাজ মাদকের ভয়াল নেশায় আসক্ত হয়ে পড়ছে। এ সংবাদের ভিত্তিতে সিনিয়র এএসপি মো. সোহেল মাহমুদের নেতৃত্বে অভিযান চালিয়ে ইয়াবা বিক্রির সময় তার বসতঘর থেকে গ্রেফতার করা হয়।

এতে আরও বলা হয়, আসামির বসতঘরে অভিযান পরিচালনা করে ইয়াবা বিক্রির সময় তাকে হাতেনাতে গ্রেফতার করে। পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে আসামীর ঘর তল্লাশি করে ২ হাজার ১৩০ পিস ইয়াবা, ৮০ গ্রাম গাজাঁ এবং মাদক বিক্রয়ের নগদ ৩৫ হাজার ৪৯০ টাকা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মাদকের আনুমানিক মূল্য সাড়ে আট লাখ টাকা।

আটক ফেরদাউসের বিরুদ্ধে আকবরশাহ্ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একাধিক মামলা রয়েছে এবং আরও একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!