ইভটিজারের হামলায় যুুবক আহত পটিয়ায়

চট্টগ্রামের পটিয়ায় ইভটিজারের হামলায় টিপু দস্তিদার নামের এক যুবক আহত হয়েছে। আহত যুবককে স্থানীয়রা উদ্ধার করে পটিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

বৃহস্পতিবার (১০ অক্টোবর) দুপুরে পটিয়ার ত্রিপুরা দিঘীর হাট এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় টিপু দস্তিদার ৫ নম্বর ওয়ার্ডের হাসেম আলীর পুত্র বাবু (২২) ও এক নম্বর ওয়ার্ডের শাহ আলমের পুত্র মো. ফারুকসহ (১৬) আরও ৪/৫ জনকে অজ্ঞাতনামা করে পটিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেন।

জানা গেছে, দুর্গা উৎসবের বিজয়া দশমীর দিন হাইদগাঁও মুক্তলতা পাঠাগার ক্লাবের পূজা মণ্ডপে কয়েকজন যুবক এক কিশোরীকে ইভটিজিং করে। বিষয়টি নিয়ে ক্লাবের সাধারণ সম্পাদক টিপু দস্তিদারের সঙ্গে ইভটিজারদের কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটির এক পর্যায়ে সে ইভটিজারদের পূজামণ্ডপ থেকে বের করে দেয়। এ ঘটনাকে কেন্দ্র করে বৃহস্পতিবার দুপুরে টিপু দস্তিদার মোটরসাইকেলযোগে বাড়িতে যাওয়ার সময় ত্রিপুরা দিঘীরহাট চার রাস্তার মাথায় বাবু ও ফারুকসহ বেশ কয়েকজন যুবক হামলা চালায়।

এদিকে এ ঘটনায় প্রাথমিক তদন্তে পটিয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

পটিয়া থানার উপ-পরিদর্শক রোকন উদ্দিন বলেন, পূজামণ্ডপে ইভটিজিং করাকে কেন্দ্র করে স্থানীয় যুবকদের সঙ্গে জামেলার রেশ ধরেই এ ঘটনাটি ঘটিয়েছে। আমরা বৃহস্পতিবার (১০ অক্টোবর) বিকাল পাঁচটায় দিকে অভিযুক্তদের বাড়িতে গিয়ে তাদের না পেয়ে তাদের অভিভাবকদেরকে রাতের মধ্যে থানায় এসে দেখা করার জন্য বলে আসি।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!