আড্ডায় মানা, বখাটের পিটুনিতে রেলওয়ে সিপাহী আহত

রেলওয়ে নিরাপত্তাবাহিনীর এক সিপাহীর ওপর হামলা চালিয়েছে একদল বখাটে।

বৃহস্পতিবার (৩০ এপ্রিল) দুপুরে রেলওয়ের পাহাড়তলী স্টেশনে এ হামলার শিকার হন স্টেশনের দায়িত্বরত সিপাহী মো. হাফিজুর রহমান।

বখাটে কয়েকজন যুবককে আড্ডা দিতে নিষেধ করায় তারা এ হামলার ঘটনা ঘটিয়েছে বলে জানা যায়।

বিষয়টি স্বীকার করে চট্টগ্রাম রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজ ভূঁইয়া চট্টগ্রাম প্রতিদিতনকে জানান-পাহাড়তলী রেলওয়ে স্টেশনের পাশে পরিত্যক্ত জায়গা দিয়ে দীর্ঘদিন ধরে বহিরাগত কিছু বখাটে যাতায়াত করতো। এছাড়া তারা সেখানে প্রায় আড্ডা দিত।

তাদেরকে সেখানে আড্ডা দিতে নিষেধ করে স্টেশনের দায়িত্বরত সিপাহী মো. হাফিজুর রহমান। পরে নিরাপত্তার স্বার্থে জায়গাটি বাঁশ দিয়ে বন্ধ করতে গেলে স্হানীয় বখাটে শাহীন, বিশাল, আনোয়ার, সোহাগ সহ ৮ থেকে ১০ জনের একদল যুবক এসে লাঠিসোঁটা ও অস্ত্র নিয়ে হাফিজুর রহমানকে মারধর করে।

এ ঘটনায় মো. শাহিন, মো. আনোয়ার হোসেন, বিশাল ও সোহাগের নাম উল্লেখ করে থানায় অভিযোগ দেওয়া হয়েছে।

মোস্তাফিজ ভূঁইয়া বলেন, বৃহস্পতিবার রাতে অভিযোগ দায়ের করার পর আমরা কাজ শুরু করেছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তারা তদন্ত করার পর পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে হামলা চালানোর একটি ভিডিও এরইমধ্যে স্যোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। পাহাড়তলী রেলওয়ে স্টেশনের একটি সিসিটিভি ফুটেজের ভিডিওতে দেখা গেছে, সিপাহী মো. হাফিজুর রহমান প্ল্যাটফর্মে দাঁড়িয়ে থাকা অবস্থায় একদল যুবক এসে পিছন থেকে তাকে লাটিসোঁটা দিয়ে বেধড়ক পেটাচ্ছে।

জেএস/এসএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!