অনলাইনে বিজ্ঞাপন দিয়ে চোরাই মোটরসাইকেল বিক্রি করে ওরা ১১ জন

অনলাইনে চটকদার বিজ্ঞাপন দিয়ে চোরাই মোটরসাইকেল বিক্রি আসছিল একটি চক্র। বিভিন্ন জায়গা থেকে চুরি করা মোটরসাইকেলগুলো এভাবেই তারা বিক্রি করতো। শেষ পর্যন্ত এই চোর চক্রের ১১ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (২ অক্টোবর) রাতে নগরীর হালিশহরসহ বিভিন্ন এলাকা অভিযান চালিয়ে ৮টি চোরাই মোটরসাইকেলসহ চোর চক্রের ১১ সদস্যকে গ্রেপ্তার করে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করেন সিএমপি মহানগর গোয়েন্দা (উত্তর-দক্ষিণ)।

গ্রেপ্তাররা হলেন আব্দুল্লাহ আল রায়হান (১৯), ইরফাদুল আলম (১৯), আক্তার হোসেন (২০), মো. শহিদুল (৩০), মোস্তাফিজুর অনিক (১৯), মো. আবদুল্লাহ (১৮), মামুনুর রশিদ (২৬), মো. রিয়াজউদ্দিন (১৯), মো. শাকিব (১৯), মো. রিফাত (১৯) ও সাইদুল ইসলাম (১৯)।

সিএমপি মহানগর গোয়েন্দা (উত্তর-দক্ষিণ) বিভাগের উপ কমিশনার নিহাদ আদনান তাইয়ান বলেন, ‘নগরীর হালিশহর থানার বড়পোল এলাকা থেকে মোটরসাইকেলের চোরচক্রের মূল হোতা রায়হান এবং সহযোগী ইরফাদ ও আক্তারকে গ্রেপ্তার করা হয়।’

তিনি আরও বলেন, ‘তাদের কাছ থেকে চোরাই মোটরসাইকেলও উদ্ধার করা হয়। পরে তাদের তথ্যমতে, মীরসরাই থেকে ৫টি ও জোরারগঞ্জ থেকে ২টি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়। এই চোরচক্রের আরও আট সদস্যকে গ্রেপ্তার করা হয়। মঙ্গলবার আসামিদের আদালতে পাঠানো হয়েছে। তাদের রিমান্ড আবেদন করা হবে।’

আরএ/ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!