আক্রান্ত
১১৫৯৭
সুস্থ
১৩৯৭
মৃত্যু
২১৬

১৫ টাকায় শহর থেকে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় যাবে শিক্ষার্থীরা

0
high flow nasal cannula – mobile

রাতের বেলায় নগরী থেকে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) ফিরতে শিক্ষার্থীদের জন্য নতুন বাস সার্ভিস চালু করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। এখন থেকে প্রতিদিন নির্ধারিত ভাড়ায় শিক্ষার্থীরা শহর থেকে ক্যাম্পাসে যাতায়ত করতে পারবে।

বিশ্ববিদ্যালয় সূত্রে জানা যায়, নগরীর সিনামা প্যালেস থেকে বাসটি রাত ৯টায় ছেড়ে কাজির দেউড়ি, ওয়াসা, শিল্পকলা একাডেমি, গোলপাহাড়, প্রবর্তক, দুই নম্বর গেট ও অক্সিজেন হয়ে বিশ্ববিদ্যালয় যাবে। এক্ষেত্রে শিক্ষার্থীদের জন্য টিকিটের ব্যবস্থা রাখা হয়েছে। প্রতি টিকেটের মূল্য ১৫ টাকা নির্ধারণ করা হয়েছে।

আরো জানা যায়, রাত সাড়ে ৮টার ট্রেন মিস করা শিক্ষার্থী ও গণপরিবহনে নারী শিক্ষার্থীদের নিরাপত্তার কথা বিবেচনা করে রাতের এই বাস সার্ভিস চালু করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

বিষয়টি চট্টগ্রাম প্রতিদিনকে নিশ্চিত করে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. শিরীণ আখতার বলেন, আমাদের অনেক শিক্ষার্থী শহরে টিউশন করে। টিউশন শেষ করে মাঝেমধ্যে তারা রাত সাড়ে ৮টার ট্রেন মিস করে। তারা যাতে নিরাপদে ও সহজে ক্যাম্পাসে ফিরতে পারে সেজন্য আমরা রাতে বাস সার্ভিস চালু করেছি। আশা করি শিক্ষার্থীরা এ থেকে সুফল ভোগ করবে।

এসএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

Manarat

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm