s alam cement
আক্রান্ত
৩৫১০৮
সুস্থ
৩২২৫০
মৃত্যু
৩৭১

সুস্থ আছেন আল্লামা শফী, গুজব না ছড়ানোর আহ্বান পরিবারের

0

চট্টগ্রাম শহরের একটি বেসরকারি হাসপাতালে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হওয়া চিকিৎসাধীন হেফাজতে ইসলাম বাংলাদেশ-এর আমীর আল্লামা শাহ আমদ শফী’র শারীরিক অবস্থা আগের চেয়ে কিছুটা উন্নতির দিকে। তার মৃত্যু নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে গুজব ছড়ানো হচ্ছে বলে তার পরিবার অভিযোগ করেছে।

সোমবার (১৩ এপ্রিল) সন্ধ্যায় পৌনে ৬টায় হেফাজত আমিরের মেজ ছেলে ও হেফাজতে ইসলাম বাংলাদেশের প্রচার সম্পাদক মাওলানা আনাস মাদানী ও আমিরের পিএস মো. শফি এ প্রতিবেদককে সুস্থতার বিষয়টি নিশ্চিত করেন। এছাড়া তার শারীরিক সুস্থতায় জন্য দেশবাসীর কাছে তারা দোয়া চেয়েছেন। এ বিষয়ে গুজব না ছড়াতে এবং গুজবে কান না দেওয়ার জন্য সবার প্রতি আহ্বান জানান তারা।

গত ১১ এপ্রিল (শনিবার) বিকাল সাড়ে ৫টার দিকে আগে বমি, মাথাব্যাথা, শ্বাসকষ্ট এবং বার্ধক্যজনিত শারীরিক দুর্বলতাসহ নানা সমস্যায় নিয়ে হেফাজত আমিরকে চট্টগ্রামের প্রবর্তক মোড়ের সিএসসিআর হাসপাতালে ভর্তি করা হয়।

এরপর থেকে সেখানে তিনি চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের হৃদরোগ বিভাগের সহকারী অধ্যাপক ডা. মোহাম্মদ ইব্রাহিম চৌধুরীর তত্ত্বাবধানে চিকিৎসাধীন রয়েছেন।

প্রসঙ্গত, শতবর্ষী প্রবীণ আলেম আল্লামা আহমদ শফী দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত দুর্বলতার পাশাপাশি ডায়াবেটিস, উচ্চ রক্তচাপ ও শ্বাসকষ্টসহ বিভিন্ন রোগে ভুগছেন।

Din Mohammed Convention Hall

সিপি

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm