লোহাগাড়ায় মাহিন্দ্রা-প্রাইভেটকার সংঘর্ষে প্রাণ গেল বৃদ্ধের, আহত ১০

0

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লোহাগাড়ায় মাহিন্দ্রা ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে আবদুল মান্নান (৭০) নামের এক বৃৃদ্ধ নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও ১০ জন। রোববার (১৮ আগস্ট) বেলা সাড়ে ১২টায় চুনতি বনপুকুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আবদুল মান্নান আজিজনগরের সন্দ্বীপ পাড়ার মৃত আবদুল হামিদের পুত্র।

আহতরা হলেন আজিনগরের মানিক মিয়ার স্ত্রী বিবি ফাতেমা (৫০), আলমের পুত্র কাউছার (২০), জলিল মিয়ার পুত্র মানিক মিয়া (৬৫), আবদুল মালেকের কন্যা রুমানা আক্তার (২০), মাসুমা আক্তার (১৭), আবুল হোসেনের পুত্র মো. মামুন (২২), আজিজনগরের নুরুল কবির (৩৪), মো. রাশেদ (২০), আবদুল মালেক (৩৫) ও প্রাইভেটকার চালক রাঙ্গামাটির শাহাব উদ্দিন (২১)।

লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক ডা. জয়নাল আবেদীন জানান, আহতদের মধ্যে বিবি ফাতেমা লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন। অন্যদের প্রাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও দোহাজারী হাইওয়ে পুলিশ সূত্রে জানা গেছে, ঘটনাস্থলে কক্সবাজারমুখী প্রাইভেটকার ও বিপরীতমুখী যাত্রীবাহী মাহিন্দ্রা গাড়ির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে এক বৃদ্ধ নিহত হয়। দুর্ঘটনার পর স্থানীয়রা আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়।

দোহাজারী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আহসান হাবিব বলেন, ‌‌‘খবর পেয়ে ঘটনাস্থলে দ্রুত পুলিশ পাঠিয়ে আহতদেরকে উদ্ধার করে চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি বর্তমানে দোহাজারী হাইওয়ে পুলিশের হেফাজতে রয়েছে।’

এএইচ

Loading...
আরও পড়ুন