চট্টগ্রামে সয়াবিন মজুদ করে জরিমানা গুনল ২ প্রতিষ্ঠান

0

অবৈধভাবে সয়াবিন তেল মজুদ করায় চট্টগ্রাম নগরীর কর্নেলহাটের জামাল অ্যান্ড ব্রাদার্স ও বিনিময় স্টোর নামে দুই প্রতিষ্ঠানকে ৮০ হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

এ সময় জামাল অ্যান্ড ব্রাদার্সের গুদাম থেকে ৪ হাজার লিটার ও বিনিময় স্টোর থেকে ১৩০ লিটার মজুদ তেল পায় ভোক্তা অধিকারের অভিযান দল।

বুধবার (১১ মে) সকাল সাড়ে ১১টা থেকে দুপুর সাড়ে ৩টা পর্যন্ত এ অভিযান পরিচালনা করে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

অভিযানের নেতৃত্ব দেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর চট্টগ্রাম বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক মো. আনিছুর রহমান।

সহকারী পরিচালক মো. আনিছুর রহমান বলেন, ‘সয়াবিন ও পামওয়েল মজুদ করে সংকট তৈরি করছিল প্রতিষ্ঠান দুটি। বেশি দামে বিক্রির জন্য এসব তেল মজুদ করা হয়। অভিযান চালিয়ে কর্নেলহাটের জামাল অ্যান্ড ব্রাদার্স থেকে ৪ হাজার লিটার ও বিনিময় স্টোর থেকে ১৩০ লিটার তেল পাওয়া গেছে। গোপন সংবাদের ভিত্তিতে এ অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে জামাল অ্যান্ড ব্রাদার্সকে ৫০ হাজার ও বিনিময় স্টোরকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া বিনিময় স্টোরে মজুদ রাখা ১৩০ লিটার বোতলজাত সয়াবিন তাৎক্ষণিক ক্রেতাদের কাছে বিক্রি করা হয় বলে জানান মো. আনিছুর রহমান।

আইএমই/ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm