২০ বছরের সাজাপ্রাপ্ত আসামি দুই সহযোগীসহ গ্রেপ্তার

ফটিকছড়িতে হত্যা মামলায় ২০ বছরের সাজাপ্রাপ্ত আসামিসহ আর দুই অস্ত্র ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‍্যাব। এ সময় তাদের কাছ থেকে একটি বিদেশি রিভলভার, একটি ওয়ান শ্যুটার গান ও ৮ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

সোমবার (১৭ ফেব্রুয়ারি) বিকালে উপজেলার উত্তর রোসাংগিরী এলাকার ফারুক চেয়ারম্যান ঘাটায় অভিযান চালিয়ে আসামিদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার আসামিরা হলেন- উত্তর রোসাংগিরী কাবিলা বাড়ির মৃত আবদুস শুক্কুরের ছেলে মো. জাফর প্রকাশ ওরফে টেক্সি জাফর (৪০), খিরাম প্রেমপুর কাশেম বাপের বাড়ির মোহাম্মদ আলমের ছেলে মো. লোকমান (৩৬) ও উত্তর রোসাংগিরী ফরিদ মাস্টারের বাড়ির মো. ইউনুসের ছেলে মোজাহার (৩৪)।

এদের মধ্যে জাফর প্রকাশ ওরফে টেক্সি জাফর দুটি হত্যা মামলার একটিতে ২০ বছরের সাজাপ্রাপ্ত এবং একটি অস্ত্র মামলার আসামি। তার বিরুদ্ধে দুটি মামলা এখনও বিচারাধীন রয়েছে। অপর দুই সহযোগীও অস্ত্র মামলার আসামি।

এ প্রসঙ্গে র‍্যাব-৭ এর এএসপি কাজী মো. তারেক চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, ফটিকছড়ির উত্তর রোসাঙ্গীরি এলাকায় অস্ত্র বেচা-কেনা হচ্ছে এই ধরনের গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আসামিদের গ্রেপ্তার করা হয়। এদের মধ্যে জাফর পেশাদার খুনি এবং অস্ত্র ব্যবসায়ী।

গ্রেপ্তার আসামি লোকমান কিছুদিন আগে কারাগার থেকে ছাড়া পায়। তার বিরুদ্ধেও অস্ত্রের মামলা রয়েছে। এখন আসামিরা ফটিকছড়ি থানা হেফাজতে রয়েছে।

এসআর/এসএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!